1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২১ পূর্বাহ্ন

দুই বন্ধুর জানাযা একসা‌থে: সড়ক দুর্ঘটনায় মারা গেল সৌ‌দি‌তে মোশারফ দে‌শে সাদ্দাম

আবদুর রহমান সাঈফ:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৫১০ বার পঠিত

কু‌মিল্লা মুরাদনগর উপ‌জেলার দিলালপুর গ্রা‌মের দু’বন্ধু মোশারফ ও সাদ্দাম সড়ক দুর্ঘটনায় মারা যায়। সৌ‌দি‌তে মারা যায় মোশারফ দে‌শে মারা যায় সাদ্দাম। ঘটনাক্রমে দুই বন্ধুর লাশ ১৪ অ‌ক্টোবর সোমবার গ্রামের বাড়িতে আনা হয়। দু’জনেই ছিলেন ঘনিষ্ট বন্ধু , মৃত্যুও হয়েছে সড়ক দুর্ঘটনায়। দু’জনের জানাযার নামাজও হয়েছে একই সময়ে। দু’বন্ধুর পরিবারে মর্মান্তিক মৃত্যুর শোকে  স্বজনদের বুকফাটা আহাজারিতে চলছিল মাতম।
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত মোশারফ হোসেন (২৮) দিলালপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে। অপর জন একই গ্রামের নাজিম উদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন (৩০)।
পরিবার সূত্রে জানাযায়, সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় নিহত মোশারফ হো‌সেন (২৮) গত ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সৌদি সময় বিকাল আনুমানিক ৬টায় মালিককে নিয়ে প্রাইভেটকার যোগে কর্মস্থল থেকে ফেরার সময় বিপরীত দিক থেকে আসা লরির সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মারা যায়  চালক মোশারফ হোসেন।
অপর দিকে গত শনিবার দুপুর আনুমানিক ১১টায় মুরাদনগর-হোমনা সড়কের দিলালপুর এলাকায় রাস্তার পা‌শে দা‌ড়ি‌য়ে ৪ বন্ধু মিলে কথা বলছিল হঠ‌্যাৎ  একটি সিএনজি চালিত অটো রিকশা নিয়ন্ত্রন হা‌নি‌য়ে সাদ্দাম হোসেনের উপর ছি‌টেক‌ে প‌ড়ে। অপর তিন বন্ধুসহ স্থানীয় লোকজন প্রথমে তাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় সাদ্দাম‌কে। অবস্থা আশংকাজনক দেখে একই দিন রা‌তে ডাক্তার  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার ‌করে । সেখা‌নে চিকিৎসাধীন অবস্থায় ১৪ অ‌ক্টোবর সোমবার সকাল ৮টায় সে মারা যায়। গত ৬ মাস পূর্বে সাদ্দাম হোসেন কাতর থেকে দেশে  মোশারফ ও সাদ্দাম দু’জনেই ঘনিষ্ট বন্ধু ছিলেন। জীবিকার তাগিদে একজন গিয়েছিলেন সৌদীআরব, অপরজন কাতার। উভয়ের মৃত্যু হয় সড়ক দুর্ঘটনায়। দুই বন্ধুর অকাল মৃত্যুতে এলাকায় সক‌লের মা‌ঝে শোকের হাওয়া বই‌ছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com