1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন

লালমনিরহা‌টের ঘা‌নিটানা ছয়ফুল‌কে গরু ও টাকা উপহার দি‌লেন প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা

এমইএস:
  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৯ বার পঠিত
লালম‌নিরহা‌টে প্রধানমন্ত্রীর উপহার গ্রহন কর‌ছেন ছয়ফুল মিয়া

গরুর অভাবে নিজেই ঘানি টানছেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তেলিপাড়া গ্রামের ছয়ফুল ইসলাম।   গত ২৫ বছর ধরে তার স্ত্রী মোর্শেদা বেগম এ কাজে তাকে সহযোগিতা করে আসছেন।

হতদরিদ্র এই দম্পতি প্রতিদিন পাঁচ-ছয় ঘণ্টা ঘানি টেনে যে পরিমাণ তেল ও খৈল উৎপাদন করেন তা বিক্রি করে তিন সন্তানসহ পাঁচজনের সংসার চালান।গত ৯ সেপ্টেম্বর (বুধবার) এ বিষয়ে একটি জাতীয় দৈনিক ছবিসহ সংবাদ প্রকাশ করে। সংবাদটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসার পর বঙ্গবন্ধুকন্যা ঘানি টানার জন্য ছয়ফুল-মোর্শেদা দম্পতিকে একটি গরু কি‌নে দেওয়ার পাশাপা‌শি গরুটির রক্ষণাবেক্ষণ ও ঘানি মেরামতের জন্য ১০ হাজার টাকা উপহার হিসেবে দেয়ার সিদ্ধান্ত গ্রহন ক‌রেন ।

 

গরু না থাকায় ছয়ফুল এভা‌বে ঘা‌নি টে‌নে জী‌বিকা নির্বাহ কর‌তেন!

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে  লালমনিরহাটের জেলা প্রশাসক গত বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) একটি গরু ও ১০ হাজার টাকা ছয়ফুল ইসলামকে হস্তান্তর করেন। ছয়ফুল ইসলাম এত বড় উপহার পে‌য়ে কে‌ঁদে ফে‌লেন , ব‌লেন বঙ্গবন্ধুর স্বপ্ন পূর‌ন ক‌রে যা‌চ্ছে তার মে‌য়ে আমাদের নেত্রী  শেখ হা‌সিনা।  মান‌বিকতা দেশ‌প্রেমিক মানু‌ষের পা‌শে থে‌কে দেশ‌কে এ‌গি‌য়ে নি‌য়ে যা‌চ্ছে  শেখ হা‌সিনা সরকার। ছয়ফুল বঙ্গবন্ধু কন‌্যা শেখ হা‌সিনার জন‌্য প্রাণ ভ‌রে দোয়া ক‌রেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com