1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন

‌কু‌মিল্লা তিতাস‌ে গোমতী নদী‌তে ডু‌বে ২ শিশুর মৃত‌্যু : পৃথক ঘটনায় ফাঁ‌‌সি‌তে ও বিষপান‌ে দু জ‌নের মৃত‌্যু

আবদুল্লাহ আল শরীফ:
  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮০ বার পঠিত

কুমিল্লা জেলার তিতাসে উপ‌জেলায় গোমতী নদীর পানিতে নিখোঁজের ২২ ঘন্টা পর দুই শিশুর লাশ উদ্ধার করে থানা পুলিশ। শনিবার উপজেলার রসুলপুর গ্রাম সংলগ্ন গোমতী নদী থেকে দুই শিশু  পৃথক ঘটনায় গাজীপুর  থে‌কে ফা‌ঁসি দেওয়া‌ যুবকের লাশ ও ঢাকা মিটফোর্ড হাসপাতাল বিষপা‌নে আত্মহত‌্যার চেষ্টায় গৃহবধুর লাশ গ্রহন ক‌রে থানা পু‌লিশ।
তিতাস থানার ওসি (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের রসুলপুর গ্রামের মহসিন মিয়ার মেয়ে মনিজা আক্তার (৭) ও একই গ্রামের হোসেন মিয়ার মেয়ে ফাতেমা আক্তার (৬) শুক্রবার দুপুরে দাদীর সাথে গোসল করতে গিয়ে গোমতী নদীতে ডুবে যায়। সম্পর্কে দুইজন আপন চাচাতো বোন হয়। ঔদিন ফায়ার সার্ভিসের একদল ডুবরীসহ স্থানীয় লোকজন অনেক খোঁজাখুজির পর শিশু‌দের লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।  পরদিন শনিবার বেলা ১১টায়  লাশ ভেসে উঠলে পু‌লিশ ও স্থানীয় লোকজন দুই শিশুর লাশ নদী থে‌কে উদ্ধার ক‌রে।
তিনি আরো জানান, পৃথক ঘটনায় উপজেলার বলরামপুর ইউনিয়ন গাজীপুর গ্রামের ইসমাঈল হোসেনের ছেলে মোঃ ইব্রাহিম হোসেন (২২) পারিবারিক কলহের জের ধরে শুক্রবার গভীর রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্ত্রী জনি আক্তারের উচ্ছৃঙ্খল চলাফেরার কারণে সে আত্মহত্যা করেছে। পুলিশ শনিবার সকাল ১০টায় লাশটি উদ্ধার করে।
অপরদিকে, উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কাশিপুর গ্রামের বশির আহমেদের স্ত্রী ও তিন সন্তানের জননী হাছিনা বেগম (৩৫) শুক্রবার দুপুর সাড়ে ১২টায় বিষপানে আত্মহত্যার চেষ্টার করলে তাকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকাল ৯টায় সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। স্বামী স্ত্রীর মধ্যে কোন দ্বন্দ্ব না থাকায় তার মৃত‌্যু রহস‌্যজনক ব‌লে স্থানীয় ব‌্যক্তিরা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com