1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

সান্তাহারে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচজন সদস্য আটক

আবু বকর সিদ্দিক বক্কর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৪২ বার পঠিত

বগুড়া আদমদীঘি উপজেলার পৌঁওতা রেলগেইট এলাকায় ডাকাতির প্রস্তুতি কালে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচজন সক্রিয় সদস্যকে আটক করেছে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির সদস্যরা।

সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক উজ্জ্বল মিয়া বলেন, ৩১ অক্টোবর রোজ সোমবার রাত সাড়ে তিন ঘটিকার সময় গোপন সংবাদ মাধ্যমে জানতে পারি সান্তাহার শহরের অদূরে পৌঁওতা রেলগেইট এলাকায় আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্যরা পরিবহনে ডাকাতি করার জন্য প্রস্তুতি গ্রহণ করেছে। তৎক্ষনাৎ আমি উর্ধতন কর্মকর্তাকে অবগত করে সহকারী উপ-পরিদর্শক আজিমুল ইসলাম ও তাঁর সঙ্গীয় ফোর্সসহ উল্লেখিত স্থানে পৌঁছে যাই। ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় হাতে নাতে পাঁচজনকে আটক করা হয়। অজ্ঞাত আরো কয়েক জন সুকৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

এসময় তাদের কাছ থেকে নাইলনের দড়ি, হাসুয়া, ছোড়া, লোহার রড, বাঁশের লাঠি, চারটি মোবাইল ফোন ও একটি ব্যাটারি চালিত অটোরিক্সা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলো সান্তাহার পৌরসভার অধিনস্ত পাঁচ নম্বর ওয়ার্ডের ইয়ার্ড কলোনি মহল্লার অরদ্দি প্রামাণিক ছেলে আব্দুস সালাম (৩০) একই এলাকার বোরহানের ছেলে সম্রাট (২৮) তিন নম্বর ওয়ার্ডের লকো হাউজিং কলোনি মহল্লার আলমের ছেলে সুজন (৩০) আট নম্বর ওয়ার্ডের বড়ো মালশন কপিলপাড়া মহল্লার ইউনুসের ছেলে মোতালেব (২৫) এবং নওগাঁ জেলার সদর থানার খাগড়া বটতলী গ্রামের হাবিবের ছেলে কামাল জামাল (২২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদমদিঘী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, গতরাতে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় পাঁচজন সদস্যকে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ হাতে নাতে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় ডাকাতি মামলা দায়ের করে আজ দুপুরে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com