1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

সাঁথিয়ায় চায়না দুয়ারী জাল ক্রয়বিক্রয়ের অপরাধে ২ জনকে বিনাশ্রম কারাদন্ড

এম এ হাই সাঁথিয়া, পাবনা:
  • আপডেট টাইম : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৪ বার পঠিত

সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের অন্তর্গত মিয়াপুর – বনগ্রাম জালহাটে সরকারি নির্দেশনা অমান্য করে মৎস্য প্রজননের জন্য ক্ষতিকর কারেন্ট জাল এবং চায়না দুয়ারী জাল ক্রয়- বিক্রয় করার অপরাধে দুইজন‌কে কারাদন্ড দি‌য়ে ভ্রাম্যমান আদালত।

শনিবার দুপুরে সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় ২ ( দুই) জনকে ৭ ( সাত) দিনের বিনাশ্রম কারাদন্ডে দণ্ডিত করা হয় এবং প্রায় ৪০০০ মিটার আনুমানিক ৬ ( ছয়) লক্ষ টাকা মূল্যের চায়না ও কারেন্ট জাল জব্দ করা হয়।


জানা যায়,আসামী ২ জন হলেন ক্ষেতুপাড়া চরভদ্রকলা গ্রামের ফজর আলী, পিতাঃ মৃত মালিক উদ্দিন এবং একই এলাকার মোঃ আবু সাইদ, পিতাঃ মৃত গণি খা। জব্দকৃত মালামাল জনসম্মুখে পুড়িয়ে বিনষ্ট করা হয় এবং মাছের প্রজনন এর জন্য মারাত্মক ক্ষতিকর কারেন্ট ও চায়না দুয়ারী জাল সংরক্ষণ, ক্রয় বিক্রয় করার ব্যাপারে নিরুৎসাহিত করা হয়। মোবাইল কোর্ট পরিচালনার সময় উপস্থিত থেকে সহযোগিতা করেন কাশিনাথপুর ফাড়ি ইনচার্জ এস. আই ইমতিয়াজ আহমেদ উপজেলা মৎস কর্মকর্তা খামুল ইসলাম বলেন,দেশীয় প্রজাতির মাছ রক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com