1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:২৫ অপরাহ্ন

সান্তাহার পৌর বিএনপি’র গণ সমাবেশ অনুষ্ঠিত

আবু বকর সিদ্দিক বক্কর আদমদিঘী (বগুড়া):
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩ বার পঠিত

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার রেলওয়ে জংশন খ্যাত শহর সান্তাহার পৌর বিএনপি’র উদ্যোগে আজ বিকেল পাঁচ ঘটিকার সময় সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয় মাঠে পৌর বিএনপি’র সভাপতি তোফাজ্জল হোসেন ভুট্টুর সভাপতিত্বে এক গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া জেলা বিএনপি’র আহবায়ক বগুড়া পৌরসভার মেয়র জনাব রেজাউল করিম বাদশা বলেছেন হত্যা আর মামলা হামলা করে বিএনপি’র নেতাকর্মীকে রাজপথ থেকে সরানো যাবেনা। দেশের জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনতে বিএনপি’র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে রাজপথ এখন বিএনপি’র দখলে। ভোট চোর আ’লীগ সরকারকে বিতারিত করতে বিএনপিসহ দেশের জনগণ আন্দোলন সংগ্রামে নেমেছে।

জ্বালানি তেলসহ নিত্য প্রয়োজনিয় দ্রব্য মূল্যের উর্ধগতি ও পুলিশের গুলিতে ভোলায় ছাত্রদল নেতা নুর আলম, সেচ্ছাসেবক নেতা আব্দুর রহিম এবং নারায়নগঞ্জে যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসাবে আজ শুক্রবার বিকেলে সান্তাহার পৌর বিএনপি আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি পুলিশের উদ্যেশ্যে বলেন, এই সরকার শেষ নয়। একথা মনে রেখে কাজ করতে হবে।
সান্তাহার পৌর বিএনপি’র সভাপতি পৌর মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু’র সভাপতিত্বে গণসমাবেশে বিষেশ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক এ্যাডঃ সাইফুল ইসলাম, ফজলুল বারি তালুকদার বেলাল, কাহালু নন্দিগ্রামের এমপি জনাব মোশারোফ হোসেন, বগুড়া জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদিন চাঁন, আলি আজগর হেনা, এম আর ইসলাম স্বাধীন, কেন্দ্রীয় কমিটির সদস্য লাভলি রহমানসহ জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এছাড়াও উক্ত সমাবেশে আদমদীঘি উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব আব্দুল মহিত তালুকদার, সাধারণ সম্পাদক আবু হাসান,
স্থানীয় বিএনপি নেতা মাহফুজুল হক টিকন, মামুনুর রশীদ, যুবদল নেতা ওয়াহেদুল ইসলাম, জেলা মহিলা দলনেত্রী হাসিনা মমতাজ মুক্তসহ স্থানীয় বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com