1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

প্রাই‌ভেটকা‌রের ধাক্কায় মোটরসাই‌কেল চালক নিহত

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১১০ বার পঠিত

রাঙামাটির কাপ্তাইয়ে প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শুক্রবার (১৯ আগস্ট) বিকালে উপজেলার রাইখালী ইউনিয়নের বাঙ্গালহালিয়া সড়কের হাতিমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুইসাই মং মারমা (৩৫) কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের মতিপাড়া তালতলি এলাকার মংচো মারমার ছেলে। ঘটনার পর থেকে প্রাইভেটকারের চালক পলাতক রয়েছেন।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, বাড়ি থেকে মোটরসাইকেলযোগে বাঙ্গালহালিয়া বাজারে যাচ্ছিলেন সুইসাই মং মারমা। হাতিমারা এলাকায় প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে তিনি নিহত হন। খবর পেয়ে লাশ এবং মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। সেইসঙ্গে রাইখালী ফেরিঘাট থেকে প্রাইভেটকারটি জব্দ করা হয়।

ওসি আরও বলেন, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। শনিবার ময়নাতদন্তের জন্য লাশ রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে। ঘটনার পর থেকে প্রাইভেটকারের চালক পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com