1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:২০ অপরাহ্ন

৮ হাজার ৭০০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে ডিবি

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৩ বার পঠিত

রাজধানীর রমনা মডেল থানা এলাকা থেকে ৮৭০০ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃতদের নাম- মোঃ আসাদুজ্জামান খান ওরফে মিরাজ ও মোঃ মইন উদ্দিন ওরফে আদম আলী।

শনিবার (৫ জানুয়ারি ২০২২) রাত ৮:৫৫টায় রমনা মডেল থানার হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান বিপিএম (বার), পিপিএম বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী রমনা থানার হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজের ১২২/সি কাকরাইল বীর উত্তম সামসুল আলম সড়ক মায়ের দোয়া ষ্টোর এর সামনে ইয়াবা বিক্রয় করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসাদুজ্জামান ও মইনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ৮৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রমনা মডেল থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান এ গোয়েন্দা কর্মকর্তা।

গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ রাজীব আল-মাসুদ বিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত বিপিএম, পিপিএম এর নির্দেশনায় এবং সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান বিপিএম (বার), পিপিএম এর নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com