1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

কু‌মিল্লা মুরাদনগ‌রে ভুয়া পো‌লিং অ‌ফিসা‌রের কারাদন্ড

‌নেকবর হো‌সেন/কু‌মিল্লা:
  • আপডেট টাইম : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২
  • ৩৯৮ বার পঠিত

কুমিল্লার মুরাদনগরে পোলিং অফিসার সেজে ভোটগ্রহণের সময় প্রভাবিত করার দায়ে মো. জাফর আলী খান (৫০) নামের এক ব্যক্তিকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার (৩১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার বাংগরা পশ্চিম ইউনিয়নের দিঘীরপাড় দাখিল মাদরাসা কেন্দ্রে তা‌কে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিছুল ইসলাম নাগ‌রিক খবর‌কে এ তথ্য নিশ্চিত করেছেন। দণ্ডপ্রাপ্ত জাফর আলী খান মুরাদনগর উপজেলার মোচাগড়া গ্রামের মৃত তোরাব আলীর ছেলে।

তিনি জানান, বাংগরা পশ্চিম ইউনিয়নের দিঘীরপাড় দাখিল মাদরাসা কেন্দ্রে নিজের পরিচয় গোপন করে পোলিং অফিসারের দায়িত্ব পরিচালনা করছেন। এ সময় ভোটকেন্দ্রে প্রভাব খাটানোর চেষ্টা করেন তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানা যায় ওই কেন্দ্রে পোলিং অফিসারের স্থলে জাফর আলী খান দায়িত্ব পালন করছেন। পরে তিনি বৈধ কোনো কাগজপত্র দেখাতে না পারায় ভ্রাম্যমাণ আদালত এক মাসের কারাদণ্ড দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com