1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

শাহজাহানপুরে অস্ত্র-গুলিসহ গ্রেফতার এক

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ৭৯ বার পঠিত

রাজধানীর শাহজাহানপুর থানা এলাকা থেকে অস্ত্র-গুলিসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মতিঝিল বিভাগ। গ্রেফতারকৃত হলো- মোঃ আমিনুল ইসলাম ওরফে রাজু।

শুক্রবার (২৮ জানুয়ারি ২০২২) রাত ১০:৩০ টায় শাহজাহানপুর থানার কবি বেনজির বাগান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে গোয়েন্দা মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম ।

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল্লাহ আল মামুন নাগ‌রিক খবর‌কে জানান, গত ১৫ মে ২০২১ সন্ধ্যা ৬:০০টায় সবুজবাগ থানার খিলগাঁও ফ্লাইওভারের নিচে রেমন্ড টেইলার্সের সামনে ভিকটিম মোঃ সাইফুল ইসলামকে কয়েকজন দুষ্কৃতিকারী হত্যার উদ্দেশ্যে গুলি করে। এ ঘটনায় ভিকটিমের স্ত্রীর অভিযোগের প্রেক্ষিতে ১৬ মে ২০২১ সবুজবাগ থানায় মামলা রুজু হয়। মামলাটি তদন্তকালে এজাহারনামীয় মোঃ মনিরুজ্জামান সুমন, মোঃ মঞ্জুরুল ইসলাম ওরফে কচি, রাসেল তালুকদার ওরফে চাপাতি রাসেল, মোঃ উজ্জ্বল তালুকদার এবং সন্দিগ্ধ হিসেবে মোঃ আমির হোসেন ও মোঃ ইমনকে ইতোপূর্বে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

তিনি আরো জানান, উক্ত ঘটনায় জড়িত তদন্তে প্রাপ্ত অভিযুক্ত রাজু শুক্রবার (২৮ জানুয়ারি ২০২২) রাত ১০:৩০ টায় শাহজাহানপুর থানার কবি বেনজির বাগান এলাকায় অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে রাজুকে গ্রেফতার করা হয়। এসময় তার দেয়া তথ্যমতে শনিবার (২৯ জানুয়ারি ২০২২) রাত ০২:৪০টায় শাহজাহানপুর থানার রেলওয়ে কলোনী এলাকা হতে ০১টি বিদেশি রিভলবার ও ০২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এলাকায় আধিপত্য বিস্তার এবং বিভিন্ন অনৈতিক ব্যবসা ও চাঁদাবাজিতে একচ্ছত্র নিয়ন্ত্রণ প্রতিষ্ঠার জন্য ভিকটিম সাইফুলকে হত্যার উদ্দেশ্যে গুলি করা হয়েছে মর্মে জানা যায় বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত রাজুকে শাহজাহানপুর থানায় অস্ত্র আইনে রুজুকৃত মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com