1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানী‌তে মাই‌ক্রোবাসভ‌র্তি ৬০ কে‌জি গাঁজা উদ্ধার,আটক ২

মাসুম মোল্লা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ১২১ বার পঠিত

রাজধানীর খিলগাঁও থানা এলাকা থেকে গাঁজা ও পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাসসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা রমনা বিভাগ।

গ্রেফতারকৃতদের নাম- মোঃ সজীব আহমেদ ও মোঃ আমির হোসেন। এসময় তাদের হেফাজত থেকে ৬০ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস (যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-ট-১৯-৮৮৭৪, ইঞ্জিন নং- ITR-1420651, চেসিস নং- TRH200-0196381) উদ্ধারমূলে জব্দ করা হয়।

শনিবার (২৬ ডিসেম্বর, ২০২১) দুপুর ০২:৩০ টায় খিলগাঁও থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা রমনা বিভাগের ধানমন্ডি জোনাল টিম।

অভিযানে নেতৃত্বে দেয়া ধানমন্ডি জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ফজলে এলাহী নাগ‌রিক খবর‌কে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় খিলগাঁও থানা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী একটি কালো রংয়ের হাইচ মাইক্রোবাসযোগে মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালিয়ে মাইক্রোবাসসহ সজীব ও আমিরকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে মাইক্রোবাসটি তল্লাশি করে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী কুমিল্লা জেলা থেকে গাঁজা সংগ্রহ করে মাইক্রোবাসের মাধ্যমে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা রুজু হয়েছে মর্মে গোয়েন্দা এই কর্মকর্তা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com