1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

চট্রগ্রা‌মে মানব‌ধিকারকর্মীর ল্যাপট‌প থে‌কে ইয়াবা উদ্ধার

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৪৯১ বার পঠিত

চট্টগ্রামের বাকলিয়া থানা এলাকায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ মো. নাছিবুর রহমান (৪৩) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২৩ জানুয়ারি) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার সঙ্গে থাকা একটি ব্যাগ থেকে তিন হাজার ৬৩০ পিস ইয়াবা জব্দ করা হয়। নাছিবুরের গ্রামের বাড়ি ফরিদপুর সদরের গোয়াল চামুর এলাকায়। তার বাবার নাম মৃত শফিউদ্দিন।

র‌্যাব জানায়, কক্সবাজার থেকে মাদকদ্রব্য নিয়ে এক ব্যক্তি চট্টগ্রামের দিকে আসছেন এমন সংবাদে নগরের বাকলিয়া থানা এলাকায় সড়কে অবস্থান নেয় র‌্যাব। বিভিন্ন গাড়ি তল্লাশির এক পর্যায়ে গ্রেফতার করা হয় নাছিবুরকে।

এরপর তার ব্যাগে থাকা ল্যাপটপ, ল্যাপটপের চার্জার এবং পাওয়ার ব্যাংকের ভেতর থেকে জব্দ করা হয় ইয়াবা। জব্দ হওয়া ইয়াবার আনুমানিক বাজারমূল্য ১০ লাখ ৮৯ হাজার টাকা।

চট্টগ্রাম র‌্যাবের অধিনায়ক কর্নেল এমএ ইউসুফ নাগ‌রিক খবর‌কে বলেন, গ্রেফতার নাছিবুর নিজেকে মানবাধিকার কর্মী বলে পরিচয় দেয়। তার কাছ থেকে এ সংক্রান্ত পরিচয়পত্রও জব্দ করা হয়েছে। মানবাধিকারকর্মীর পরিচয়ের আড়ালে নাছিবুর দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা এনে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা। জা‌নি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com