1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

অর্ধলক্ষ জাল টাকাসহ গ্রেফতার ১

নাগরিক অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ১২১ বার পঠিত

রাজধানীর মাদবর বাজার এলাকা থেকে অর্ধ লক্ষাধিক মূল্যমানের জাল টাকাসহ এক জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি) এর কামরাঙ্গীরচর থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম মোঃ খোকন হাওলাদার। তার বাড়ি ঝালকাঠির রাজাপুর।

১৯ জানুয়ারি ২০২২ রাত ১১:৩৫ টায় কামরাঙ্গীরচরের মাদবর বাজারের বিবিকিউ রেস্টুরেন্টের সামনে থেকে তাকে জাল টাকাসহ গ্রেফতার করা হয়।

কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান জানান, থানা এলাকায় হোন্ডা মোবাইল ডিউটিতে থাকা এসআই মোহাম্মদ আশরাফুল হক সংবাদ পান, মাদবর বাজারের বিবিকিউ রেস্টুরেন্টের সামনে এক ব্যক্তি জালটাকাসহ অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় যান। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে এক ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাকে(খোকন) গ্রেফতার করা হয়। তার ডান হাতে থাকা একটি ব্যাগ থেকে পুলিশ উদ্ধার করে ৬১ হাজার ৫০০ টাকা মূল্যমানের জাল নোট।

অফিসার ইনচার্জ আরো বলেন, থানার রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায় গ্রেফতারকৃত খোকন কক্সবাজারের উখিয়া, ডিএমপির পল্টন মডেল ও কামরাঙ্গীরচর থানায় রুজুকৃত মামলার এজাহারভূক্ত আসামী।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com