1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

কু‌মিল্লা নগরীর বজ্রপু‌রে ছু‌রিকাঘা‌তে রাজীব না‌মের যুবক খুন: গ্রেফতার ২

কু‌মিল্লা সংবাদাতা
  • আপডেট টাইম : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ২৩৭ বার পঠিত
‌নিহত রাজীব

কু‌মিল্লা মহানগরীর বজ্রপু‌রে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  জনসমক্ষে ক‌য়েকজন যুবকের  ছুরিকাঘাতে রাজিব হাসান নামে এক যুবক খুন হয়েছে। গতকাল` ১৪ আগষ্ট রাত ১০টার দিকে নগরীর বজ্রপুর  এলাকায় হত‌্যার ঘটনা ঘটে। নিহত রাজিব হাসান বজ্রপুর এলাকার শাহীনের ছেলে ব‌লে জানা যায়।  ঘটনায় জ‌ড়িত স‌ন্দে‌হে ২ জনকে আটক করেছে  পুলিশ।

 

 

হাসপাতা‌লে স্বজন‌দের আহাজা‌রি

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে নগরীর বজ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীতে রাস্তার উপর স্থানীয় পলাশ, রকি ও অপির সাথে রিয়াদ নামে একজ‌নের ঝগড়া হয়। এ সময় রিয়াদের পক্ষে অবস্থান নিয়ে বিষয়টির নি‌য়ে রাজীবের সা‌থে  পলাশ ও র‌কি তর্কাত‌র্কি হয় । তর্কাত‌র্কির  এক পর্যায়ে রাজিবকে  ছুরিকাঘাত করে পা‌লি‌য়ে যায় প্রতিপক্ষ‌। ছু‌রিকাঘা‌তে ঘটনাস্থ‌লে মৃত‌্যু হয় রাজী‌বের। স্থানীয়রা  কুমিল্লা জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।হত্যাকাকান্ডের সুষ্ঠু বিচার ও ঘাতকদের ফাঁসির দাবি জানান স্বজনরা। ঘটনার সা‌থে জ‌ড়িত স‌ন্দে‌হে দুইজন‌কে হ্রেফকার ক‌রে পু‌লিশ।

কুমিল্লা কোতোয়ালি ম‌ডেল থানার ওসি মো আ‌নোয়ারুল আ‌জিম জানান, তদন্ত সাপেক্ষে ঘটনার সা‌থে জ‌ড়িত‌দের গ্রেফতার ও আইনানুগ  ব্যবস্থা গ্রহন কর‌বেন জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com