1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লা সদর দ‌ক্ষিণে স্কুল ফেরার প‌থে শিশু‌কে ধর্ষণের পর হত্যা ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ত‌্যাগী নেতা কর্মী‌রাই দল‌কে ভালবা‌সে – রহমত উল্ল‌্যাহ মাছুম

নাগ‌রিক অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৩৬৪ বার পঠিত

আমি একটি দলকে সমর্থন করি। যে দল আমার স্বাধীনতার পক্ষে, যে দল আমার শান্তিকামী দেশবাসীর পক্ষে। যে দল শিক্ষিত জনগোষ্ঠীকে এক করে দেশ গড়ার সমর্থনের পক্ষে, নিঃস্বার্থ ভাবনার অধিকারীরা এটার দাবীদার। যেখানে থাকবেনা কোন পরিচিতির পক্ষের প্রতিযোগীতা। যেখানে থাকবেনা কোন দলীয় প্রভাব বিস্তারের আধিপত্য।

পুরাতন আওয়ামীলীগ কর্মীরাই দ‌লের জন‌্য ত‌্যাগ স্বীকার ক‌রে ! নতুন আওয়ামীলীগ‌ের কর্মীরা তা কখনও কর‌বে না। আসলে আজকে আমরা কোথায় ? আমরা হাওয়ায় না‌কি ? দল বেশীদিন ক্ষমতায় থাকলে এরকম ই হয়। বিএনপির কর্মীকে এলাকার দায়িত্ব দেওয়া হয় , সরকারের কাজ করার জন্য। আমরা যেন মরে গি‌য়ে‌ছি ম‌নে হয়। স‌ত্য কথা কোথায় সেই আমরা?

যে আমরা বুকে ধারন করেছি শেখ মুজিবের আর্দশ‌কে। আমাদের বই পড়ার দরকার নেই। আমাদের ইতিহাস দরকার নেই। আমরাই ইতিহাস আওয়ামীলীগের। কোথায় আমরা? আমাদের খবর কে রা‌খেন ?

কেন এতো প্রলোভন ! দল আগামীতে কোথায় যাবে একবার ভে‌বে‌ছেন? দেশকে নিয়ে ভাবেন। শেখ হাসিনা যাওয়ার আগে নিজের আপন লোককেও ধরিয়ে দিয়ে যাবে।

তার ভিতরে কোন স্বার্থ নেই, অহমিকা নেই, আছে স্বপ্ন ! আর আপনার স্বার্থপরতার স্বপ্ন তার স্রোতের বিপরীতে। তাই ভাবনা পরিবর্তন করা আমার দল,দেশ ও দেশবাসীর জন্য মঙ্গল বয়ে আনবে বলে আমি মনে করি।

রহমত উল্ল‌্যাহ মাছুম
কু‌মিল্লা মহানগর যুবলীগ

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com