1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০১:১৮ অপরাহ্ন

তেজগাঁও‌য়ে ট্রা‌ফিক সা‌র্জেন্ট আটক কর‌লেন ৪০ কে‌জি গাঁজাসহ প্রাই‌ভেটকার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১৬৩ বার পঠিত

রাজধানীর তেজগাঁও থানা এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর তেজগাঁও থানা পুলিশ।  গ্রেফতারকৃতরা হলো- মোঃ হানিফ ও মোঃ ওয়াশিকুর রহমান তালাশ। এসময় তাদের হেফাজত হতে ৪০ কেজি গাঁজা, গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও চারটি মোবাইল উদ্ধারমূলে জব্দ করা হয়।

তেজগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ সালাহ উদ্দিন মিয়া নাগ‌রিক খবর‌কে বলেন, ১২ জুলাই, ২০২১ (সোমবার) সকালে প্রতিদিনের ন্যায় খামারবাড়ি এলাকায় দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক তেজগাঁও বিভাগের সার্জেন্ট মোঃ নাজমুল হুদা ও কনস্টেবল মোঃ শাহজাহান। সকাল ০৯:৪০ টায় খামারবাড়ির খেজুর বাগান মোড়ে একটি প্রাইভেট কারকে থামার জন্য সিগন্যাল দেন সার্জেন্ট মোঃ নাজমুল হুদা।

এরপর গাড়ির কাগজপত্র দেখতে চাইলে তারা ইতস্ত করে এবং অসংলগ্ন আচরণ করতে থাকে। তাতে কর্তব্যরত পুলিশের সন্দেহ আরও বেড়ে যায়। তখন তেজগাঁও থানা পুলিশের সহায়তায় প্রাইভেটকার তল্লাশীকরে গাড়ির ব্যাক ডালা খুললে সেখানে দুইটি বস্তায় বিভিন্ন সাইজের ২৫টি প্যাকেটে গাঁজা রাখা দেখতে পান। যার পরিমাণ ৪০ কেজি। তখন উক্ত গাঁজাসহ হানিফ ও ওয়াশিকুর রহমান তালাশকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা নারায়ণগঞ্জের মদনপুর এলাকা হতে রাজধানীর মোহাম্মদপুর বেরিবাঁধ এলাকায় এ গাঁজা নিয়ে যাচ্ছিল বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। এ বিষয়ে তদন্ত অব্যাহত আছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে তেজগাঁও থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com