1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ডিএম‌পি‌তে ২০০ অসহায় প‌রিবার‌কে ত্রাণ দিল পুনাক

তালুকদার আ‌জিম উ‌দ্দিন:
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৩৭৩ বার পঠিত

রাজধানীর শাহজাহানপুরে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর পক্ষ থেকে ত্রাণ পেলো ২০০ অসহায় পরিবার। পুনাকের পক্ষ থেকে এই ত্রাণ বিতরণ করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগ।

৯ জুলাই, ২০২১ (শুক্রবার) রাত ৮:০০ টায় মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আঃ আহাদ, পিপিএম (বার) শাহজাহানপুর রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ২০০ অসহায় পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করেন।

পুনাক সভানেত্রীর এ ব্যতিক্রম উদ্যোগ থেকে অসহায় মানুষের মাঝে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি তেল, ১ কেজি ডাল ও ১ কেজি লবণ  বিতরণ করা হয়।

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে ৪ জুলাই থেকে শুরু হওয়া এ কর্মসূচীতে অসহায় মানুষের মাঝে সকালের নাস্তায় শুকনো খাবার, দুপুরে রান্না করা খাবার ও রাতে ত্রাণ বিতরণ করা হয়। এই ত্রাণ বিতরণ কর্মসূচী চলমান বিধিনিষেধ পর্যন্ত অব্যাহত থাকবে।এসময় ডিএমপির মতিঝিল বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com