1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কু‌মিল্লায় সেনাবা‌হিনীর উ‌দ্যো‌গে গরীব অসহায়‌দের মা‌ঝে খাদ‌্য সামগ্রী বিতরণ

এমইএস/কু‌মিল্লা:
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩৯৩ বার পঠিত

করোনা ভাইরাস মহামারিতে কঠোর লকডাউন বাস্তবায়নের পাশাপাশি  অসহায় ও গরীব মানুষের মাঝে  খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর ময়নাম‌তি রে‌জি‌মেন্ট কু‌মিল্লা । মঙ্গলবার(৬ জুলাই) সকালে কুমিল্লা জিলা স্কুল মাঠে অসহায় ও হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কুমিল্লা ময়নাম‌তি রে‌জি‌মে‌ন্টের ৩১ বীরের কমান্ডিং অফিসার লে.কর্ণেল সাব্বির হাসান পিএসসি উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ‌্যসামগ্রীর ম‌ধ্যে ১৫ কেজি চাল,৩ কেজি ডাল,৩ কেজি আলু, ১ কেজি চিনি,১ কেজি লবণ ও ১ লিটার ভোজ্য তেল দেওয়া হয়। এ সময় ক্যাপ্টেন আবরার ফায়িজ খানসহ অন্যান্য সেনাবা‌হিনীর বি‌ভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়া বিভিন্ন সড়কে করোনা ভাইরাস মহামারিতে মানুষকে সচেতন করার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষা মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাফসসহ নানান স্বাস্থ্য উপকরণ বিতরণ করছেন সেনাবাহিনী।

খাদ্য সামগ্রী বিতরণকালে সেনাবা‌হিনীর ময়নাম‌তি রে‌জি‌মে‌ন্টের ৩১ বীরের কমান্ডিং অফিসার লে.কর্ণেল সাব্বির হাসান পিএসসি বলেন, করোনা ভাইরাস মহামারির আগ্রাসন রোধকল্পে সরকার লকডাউন ঘোষনা করার পর থেকে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে এবং অসহায় ও দিনমজুর, হত দরিদ্রদের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছে এবং আগামীতেও অব্যাহত থাকবে ব‌লে জানান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com