1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

আজ থে‌কে এক সপ্তাহ ধ‌রে প্রতি‌দিন ৫ হাজার মানুষ‌কে খাদ‌্য বিতরণ কর‌বে ডিএম‌পি

আশরাফ উ‌দ্দিন:
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৩৩৮ বার পঠিত

আজ থেকে টানা ৭ দিন প্রতিদিন ৫ হাজার ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত, দিনমজুর, অসহায় নাগরিকের মাঝে খাবার বিতরণ করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার) এর নির্দেশে এই সময়ে প্রতিদিন ডিএমপির ৫০টি থানা এলাকায় একযোগে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এই খাবার বিতরণ করা হবে।

করোনা ঢেউ মোকাবেলায় জনস্বার্থে সরকারঘোষিত সার্বিক কার্যাবলি ও চলাচলে বিধি-নিষেধ চলছে। প্রাণচঞ্চল এই ঢাকা শহর প্রায় থমকে গেছে, দুর্যোগ মেকাবেলা করতে গিয়ে সবার মতোই আরও বেশি বিপাকে আছেন অসহায় নাগরিকরা।

যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্যই ঢাকা মেট্রোপলিটন পুলিশের এই ক্ষুদ্র প্রয়াস যারা বিশ্বাস করে ‘মানুষ মানুষের জন্যে’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com