1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

বি-মি‌ডিয়ার বিল্লা‌লের মান‌বিকতায়- হারা‌নো বৃদ্ধা ম‌া‌ ফি‌রে যা‌চ্ছে বাড়ীতে

‌বিল্লাল হো‌সেন/কু‌মিল্লা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৭৪০ বার পঠিত

কু‌মিল্লা মহানগরীর নবাব বা‌ড়ি চৌমুহনী এলাকায় তিন দিন আ‌গে মঙ্গলবার রা‌তে অজ্ঞাত এক বৃদ্ধা ম‌হিলা‌কে কান্নারত অবস্থায় দেখ‌তে পে‌য়ে এ‌গি‌য়ে যান স্থানীয় বা‌সিন্দা বি মি‌ডিয়ার প‌রিচালক বিল্লাল হো‌সেন। ম‌হিলার কা‌ছে গি‌য়ে বা‌ড়ির ঠিকানার বিষ‌য়ে জি‌ঙ্গেস কর‌লে বৃদ্ধা কোন ঠিকানা বল‌তে পারছেন না শুধু কান্না করছিলেন। এমতবস্থায় মান‌বিক দৃ‌ষ্টি‌কোন থে‌কে বিল্লাল হোসেন তার বন্ধু মাহবুব হো‌সেনকে জানায়ও তার প‌রিবা‌রের সা‌থে থাকার ব‌্যবস্থা ক‌রেন।

প‌রে বিল্লাল হো‌সেন ম‌হিলার ছ‌বি দি‌য়ে সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে এক‌টি পোস্ট দি‌য়ে প‌রিচয় জানার চেস্টা ক‌রেন। এর ম‌ধ্যে বৃদ্ধা দু‌দি‌নের মাথায় জ্ঞান আস‌লে  জানায় তার নাম জাহানারা স্বামীর নাম মানিক (প্রবাসী) মেঝ মেয়ের নাম জানায় জেসমিন, ছোট ছেলে : রহিম (মাদ্রাসায় পড়ে) গ্রাম : সেবার হাট / জমিদারহাট (মহিলার তথ্য অনুযায়ী) থানা:সেনবাগ জেলা নোয়াখালী।

আজ বৃহ:প‌তিবার বৃদ্ধার ঠিকানার সন্ধান পাওয়া যায়।  বুধবার পিবিআই এর ২জন কর্মকর্তার সহযোগীতা নিয়ে ফিঙ্গার এর মাধ্যমে এবং বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে তাহার বড় ভাই ছোট ছেলের মাদ্রাসায় খবর দিলে ভিডিও কলে তার ভাইয়ের ছেলে দেখে তার ফুফুকে সনাক্ত করেন।

২৪ জুন বৃদ্ধার বড় ভাই , ভাবী, ছেলে ও বৃদ্ধার মাদ্রাসা পড়ুয়া ছোট ছেলে এসে সনাক্ত করে সেনবাগ থানার জিডির কপি সহ সকল তথ্য দেখিয়ে বৃদ্ধা‌কে বা‌ড়ি‌য়ে নি‌য়ে যায়।

বৃদ্ধা জাহানারার বিষ‌য়ে সাম‌গ্রিক ভা‌বে সহ‌যো‌গিতায় করায় সূর্য শিখার আহ্বায়ক আলাউদ্দিন – সভাপতি রেহেনা বেগম ও সাংষ্কৃতিক সম্পাদক মিথিলার প্রতি কৃতজ্ঞতা জানান বিল্লাল। বি‌শেষ কৃতজ্ঞতা জানান মাহবুব হো‌সে‌নের প্রতি যে মানুষ‌টি গত ৩ দিন তার পরিবারের সাথে বৃদ্ধা মহিলাকে রেখে খাওয়া দাওয়া ও চি‌কিৎসা যত্ন নেওয়ার জন‌্য। কৃতজ্ঞতা জানান পিবিআইয়ের পু‌লিশ কর্মকর্তা মতিউর ও পিপলুকে।

আজ সকা‌লে বৃদ্ধা জাহানারার প‌রিবা‌রের লোকজন কু‌মিল্লায় এ‌সে তা‌কে বা‌ড়ি‌তে নি‌য়ে যাওয়ার কথা র‌য়ে‌ছে ব‌লে জানায় বিল্লাল হো‌সেন ।

এ বিষ‌য়ে বি-মি‌ডিয়ার প‌রিচালক ‌বিল্লাল হো‌সেন জানান, মান‌বিক দৃ‌ষ্টি‌কোন থে‌কে মা‌য়ের বয়সী বৃদ্ধা‌কে বন্ধু মাহবু‌বের বাসায় থাকার ও চি‌কিৎসার ব‌্যবস্থা গ্রহন ক‌রি। ধারনা করা হয় অজ্ঞান পা‌র্টির কব‌লে প‌ড়ে‌ছিল বৃদ্ধা। বিষয়‌টি নি‌য়ে মান‌বিক দৃ‌ষ্টি‌কোন থে‌কে ফেসবু‌কে এক‌টি পোস্ট দি‌য়ে সহ‌যো‌গিতা চাই‌লে মানুষ নানা ধর‌নের মন্তব‌্য ক‌রে, যা দে‌খে কিছুটা ব‌্যথিত হ‌য়ে‌ছিলাম। ত‌বে আজ অ‌নেক আনন্দিত যে বৃদ্ধা মা‌য়ের ঠিকানা খুঁ‌জে পাওয়ায়।
এ দি‌কে স্থানীয় এলাকাবাসী বি-মি‌ডিয়ার প‌রিচালক বিল্লা‌লের হো‌সে‌নের মান‌বিক কা‌জের জন‌্য সক‌লের নিকট প্রশংসিত হয়ে‌ছেন। জয় হোক মানবতার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com