1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

ফেসবুকে ভাইরাল হওয়ার পর কু‌মিল্লার মাদক ব‌্যবসা‌য়ি পিংকি আটক

মাসুম মোল্লা:
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৯০২ বার পঠিত

কুমিল্লায় প্রকাশ্যে মাদক বেচাকেনার ধূম চলছে। এ নিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ সংক্রান্ত একটি প্রতিবেদন  অনলাইনে প্রকাশের ২ ঘণ্টার মধ্যে মাদক সম্রাজ্ঞী প্রিয়াংকা ইসলাম পিংকিকে ১৫ বোতল মদসহ আটক করে‌ছে থানা পুলিশ।শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে তাকে আটক করা হয়। এসময় মাদক ব্যবসায়ী পিংকির মা নয়ন তাঁরা পালিয়ে যায়।

ব্রাহ্মণপাড়া থানার ওসি অপ্পেলা রাজু নাহা জানান, পিংকি ও তার মা নয়ন তাঁরা, স্বামী লিয়াকত আলী মাদক ব্যবসার সঙ্গে জড়িত। মা ও মেয়ের  বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। নয়ন তাঁরা কে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা করছে।

ওসি অপ্পেলা রাজু নাহা বলেন, মাদকের বিষয় আমি জিরো টলারেন্সে আছি।

এর আগে কুমিল্লা ভারত সীমন্তবর্তী এলাকায় ‘প্রকাশ্যে মাদক বেচাকেনার ভিডিও ভাইরাল’ শিরোনামে একটি প্রতিবেদন অনলাইনে প্রকাশ  হয়।

ফেসবুক ভিডিওতে দেখা যায়, ব্রাহ্মণপাড়া থানার সীমান্তবর্তী তেতাভূমি গ্রামে মাদকসম্রাজ্ঞী পিংকি ও তার মা মদের বোতল খদ্দেরের হাতে তুলে দিচ্ছেন।

এ নিয়ে স্থানীয়রা প্রশ্ন তুলেছেন- দীর্ঘদিন ধরে এভাবেই প্রকাশ্যে স্পট খুলে রমরমা মাদকের বাণিজ্য করছে কোন খুঁটির জোরে?

এলাকাবাসী জানান, পুলিশকে ম্যানেজ করে এ মাদকের ব্যবসা চলছে দীর্ঘ দিন ধরে।প‌রে মাদক বি‌ক্রির এক‌টি ভি‌ডিও অনলাই‌নে প্রচা‌রিত হ‌লে পু‌লিশ অ‌ভিযান চা‌লি‌য়ে পিং‌কি‌কে গ্রেফতার করেন।

ওসি অপ্পেলা রাজু নাহা ব‌লেন, তারা পেশাদার মাদক ব‌্যবসা‌য়ি খবর নি‌য়ে জানার পর অ‌ভিযান চা‌লি‌য়ে একজন‌কে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com