1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

চট্রগ্রাম রে‌ঞ্জে শ্রেষ্ঠ অ‌ফিসার ইনচার্জ ‌নির্বা‌চিত লক্ষীপুর ম‌ডেল থানার ও‌সি জ‌সিম উ‌দ্দিন

এমইএস/নাগরিক ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৭৫৩ বার পঠিত

চট্টগ্রাম রেঞ্জে ‌শ্রেষ্ঠ অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) হি‌সে‌বে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন লক্ষীপুর সদর ম‌ডেল থানার ও‌সি জ‌সিম উ‌দ্দিন। মে/২০২১মা‌সে  কর্মক্ষেত্রে দক্ষতা, সাহসিকতা ও পেশাদারীত্বের স্বীকৃতিস্বরূপ তি‌নি এ সম্মাননা পুরস্কার পেয়েছেন।

র‌বিবার (৬ মে) চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন- বিপিএম (বার), পিপিএম (বার) তার কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক অপরাধ ও বিবিধ বিষয়ক রেঞ্জ সম্মেলনে তা‌কে সম্মাননা ক্রেস্ট দি‌য়ে পুরস্কৃত ক‌রেন।এ সময় উপ‌স্থিত ছি‌লেন লক্ষীপুর জেলার পু‌লিশ সুপার এএইচ এম কামরুজ্জামান পি‌পিএম, রে‌ঞ্জের অ‌তি‌রিক্ত ডিআই‌জি ও জেলার সকল পু‌লিশ সুপারগন উপ‌স্থিত ছি‌লেন।

সভা সূত্রে জানা যায়, গত মে মাসে অস্ত্র, মাদক উদ্ধার, সন্ত্রাসী ও পলাতক আসামি গ্রেফতারসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটনের ক্ষেত্রে দক্ষতা, সততা, সাহসিকতা ও পেশাদারীত্বের স্বীকৃতিস্বরূপ রবিবার মাসিক অপরাধ ও বিবিধ বিষয়ক রেঞ্জ সম্মেলনে চট্টগ্রাম রেঞ্জের সার্কেল অফিসার, অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক-তদন্ত, এসআই ও এএসআই পর্যায়ে মোট ১২ জন কর্মকর্তাকে সম্মাননা পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়। এর ম‌ধ্যে চট্রগ্রাম  রে‌ঞ্জে শ্রেষ্ঠ অ‌ফিসার ইনচার্জ জ‌সিম উ‌দ্দিন ও শ্রেষ্ঠ ও‌সি তদন্ত শিপন বড়ুয়া, লক্ষীপুর সদর ম‌ডেল থানা প্রথম স্থান অর্জন ক‌রে সম্মাননা ও পুরস্কার অর্জন ক‌রে।

 

 

পুরস্কার অর্জন নি‌য়ে লক্ষীপুর ম‌ডেল থানার অ‌ফিসার ইনচার্জ জ‌সিম উ‌দ্দিন এক প্রতি‌ক্রিয়ায় জানান, লক্ষীপুর জেলার পু‌লিশ সুপার এএইচ এম কামরুজ্জামান স‌্যা‌রের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন কর‌ছি, স‌্যা‌রের স‌ঠিক দিক‌ নির্দ‌েশনা ও অনু‌প্রেরণায় অ‌র্পিত দা‌য়িত্ব পাল‌নে সফল হই। এছাড়াও তি‌নি থানার সকল অ‌ফিসার ও ফোর্স‌দের প্রতি ধন‌্যবাদ জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com