1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন

কাঁদলেন সেক্স বোম্ব কারদাশিয়ান, উদ্ভট পোশাকে কেনি ওয়েস্ট

নাগরিক অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১৬৪ বার পঠিত

ছাড়াছাড়ি হয়ে গেছে। তবু র‌্যাপার হিসেবে পরিচিত কেনি ওয়েস্টের জন্য কাঁদলেন হাল আমলের সেক্স বোম্ব বলে পরিচিত কিম কারদাশিয়ান। কেনি ওয়েস্টকে তিনি চমৎকার একজন মানুষ বলে আখ্যায়িত করেছেন। আশা করেন, ৪৩ বছর বয়সী কেনি ওয়েস্টের জন্য একজন নারী প্রয়োজন, যিনি তাকে সব সময় সাপোর্ট দিতে পারবেন। কিম কারদাশিয়ানের এসব কথা থেকে বোঝা যায়, এখনও তিনি কেনি ওয়েস্টকে মিস করেন।

অন্যদিকে বিচ্ছেদের পর প্রথম ঘরের বাইরে বেরিয়েছেন কেনি ওয়েস্ট। তবে তার বেশভুষা ছিল উদ্ভট। যুক্তরাষ্ট্রের লস অ্যানজেলেসে তাকে দেখা গেছে একটি গাড়ি থেকে নামছেন।

হাতে বিয়ের আংটি নেই। পুরো মুখ ঢাকা একটি মাস্কে। তাতে বেশ কিছু ছিদ্র। এসব ছিদ্র রাখা হয়েছে, যাতে তিনি শ্বাস-প্রশ্বাস নিতে পারেন। লস অ্যানজেলেসে এখন বেশ গরম। এরই মধ্যে ‘ইয়েজি’ ডিজাইনার কেনি ওয়েস্ট জ্যাকেট পরে বেরিয়ে পড়েন। পায়ে নাইকি কেডস। পুরো দেহ আবৃত। এমন পোশাকে তাকে কখনোই দেখা যায়নি।

কিম কারদাশিয়ান ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ানস’ অনুষ্ঠানের একটি পর্বে কেনি ওয়েস্টের সঙ্গে বিচ্ছেদ নিয়ে কেঁদেছেন। এতে কেনি ওয়েস্টকে হারানোর বেদনার কথা তুলে ধরেন তিনি। এক পর্যায়ে তিনি বোন কেলি জেনারের বিছানার পাশে নিজের বিছানায় কাঁদেন এবং বলেন, আমি আর পারছি না। আর না। এরপরই কেনি ওয়েস্টকে তিনি একজন চমৎকার পিতা বলে বর্ণনা করেন।

কিম কারদাশিয়ান বলেন, কেনি ওয়েস্ট চমৎকার সব কাজ করেছে। আমি মনে করি তার পাশে এমন কারো থাকা উচিত, যিনি তাকে সব সময় সাপোর্ট করতে পারবেন। কেনি ওয়েস্ট ওয়েমিংয়ে যাওয়ার পর তার সঙ্গে থাকেন এবং তার প্রতিটি কাজ অনুসরণ করবেন।

তার মাত্র দু’দিন পরেই এমন উদ্ভট পোশাকে বেরিয়ে পড়েন কেনি ওয়েস্ট। ২৪ শে মে ছিল তাদের সপ্তম বিবাহ বার্ষিকী। কিন্তু তার আগেই বেজে গেছে বিচ্ছেদের ঘন্টা। ৪০ বছর বয়সী রিয়েলিটি তারকা কিম কারদাশিয়ান এরপর ‘দ্য হ্যান্ডমেইডস টেল’ নাটক দেখার পর রাতের বেলায় কান্নায় ভাসিয়েছেন। উল্লেখ্য, ২০১৪ সালে ইতালির ফ্লোরেন্সে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কেনি ওয়েস্ট ও কিম কারদাশিয়ান। তারা বিবাহিত জীবন কাটিয়েছেন ৬ বছর। এ সময়ে তাদের চারটি সন্তান হয়েছে। তারা হলো সাত বছর বয়সী মেয়ে নর্থ, তিন বছর বয়সী মেয়ে শিকাগো, ৫ বছর বয়সী ছেলে সেইন্ট এবং দুই বছর বয়সী পাম।

তাদের যৌন সম্পর্কের ভিডিও ফাঁস হওয়ার পর তা নিয়ে সারা দুনিয়ায় রি রি পড়ে যায়। এতে তারা যতটুকু পরিচিত, তার চেয়ে আরো বেশি পরিচিত হয়ে ওঠেন। কিম কারদাশিয়ান নিজেকে আরো আবেদনময়ী হিসেবে প্রকাশ ঘটান। বিশেষ করে তার পোশাকে।

এ বছর ফেব্রুয়ারি তারা বিবাহ বিচ্ছেদের আবেদন করেন। এর আগে তারা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য এক রকম লড়াই চালিয়ে গেছেন। এরই মধ্যে নভেম্বরে অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নেন কেনি ওয়েস্ট। তবে তেমন আলোচনায় ছিলেন না এ ইস্যুতে। নির্বাচনের সময় ব্যক্তিগত পারিবারিক জীবনের অনেক তথ্য টুইটারে প্রকাশ করতে থাকেন কেনি ওয়েস্ট। এতে ক্ষিপ্ত হন তার স্ত্রী কিম কারদাশিয়ান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com