1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:৩১ অপরাহ্ন

সিনেমাপ্রেমীদের মুগ্ধ করল অমিতাভের ‘রিকশা গার্ল’-এর ট্রেইলার

নাগরিক খবর বি‌নোদন ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৭৫ বার পঠিত

আয়নাবাজি’ চলচ্চিত্রের সফলতার পর অমিতাভ রেজা বেশ কয়েক বছর পরে নির্মাণ করছেন তার দ্বিতীয় চলচ্চিত্র ‘রিকশা গার্ল’। মঙ্গলবার মধ্যরাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবির ট্রেইলার প্রকাশ হয়। ২ মিনিট ১৮ সেকেন্ডের ট্রেইলারজুড়ে দারুণ এক গল্পের আভাস। সেই সঙ্গে চমৎকার দৃশ্য ও রঙের ব্যবহার মুগ্ধ করল সিনেমাপ্রেমীদের। ট্রেইলারে বিভিন্ন চরিত্রের কণ্ঠে বাংলা ও ইংরেজি ভাষায় সংলাপ শোনা যায়।

পরিচালক অমিতাভ রেজা জানিয়েছেন এটি সিনেমার ফাস্ট লুক। তিনি বলেন, ‘আমার এই ছবিটি যেহেতু দক্ষিণ আফ্রিকার সবচেয়ে পুরোনো ‘ডারবান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এ প্রতিযোগিতা করতে যাচ্ছে। তাই ইংরেজী ভাষায় ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। দেশের প্রেক্ষাগৃহের জন্য যখন লুক, টিজার বা ট্রেইলার প্রকাশ করা হবে তখন সেটা অন্যরকম হবে।’

ছবির গল্প নাইমা নামের এক কিশোরীর। অভাবের সংসারে বড় হওয়া নাইমা নিজের স্বপ্ন ফুটিয়ে তুলেন রংতুলির ছোঁয়ায়। কিন্তু ছবি এঁকে পেট ভরবে না বলে কটাক্ষ করেন নাইমার মা। হঠাৎ রিকশাচালক বাবা অসুস্থ হয়ে পড়ায় রংতুলির বদলে রিকশার হাতল হাতে তুলে নিতে বাধ্য হয় নাইমা। ছেলের পোশাক পরে নেমে পড়েন জীবনযুদ্ধে। তাকে সম্মুখীন হতে হয় নানা জটিলতার। বাংলা ও ইংরেজি ভাষায় প্রকাশিত সিমেনার ট্রেলারে এমনটাই দেখা গেছে।

ইংরেজি ভাষায় ডাবিংকৃত ট্রেইলারটি সোস্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আমেরিকান প্রযোজক এরিক জে এডামস। তিনি ‘রিক্সা গার্ল’-এর প্রযোজকও। তিনি জানিয়েছেন, এটিই আমেরিকা ও বাংলাদেশের প্রথম যৌথ প্রযোজনায় কোনো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। চলতি বছরেই ছবিটি মুক্তির পরিকল্পনার কথা জানিয়েছেন প্রযোজক।

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের লেখা ‘রিকশা গার্ল’ অবলম্বনে ছবির চিত্রনাট্য লিখেছেন শর্বরী জোহরা আহমেদ ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন নভেরা রহমান। তার মায়ের চরিত্রে দেখা যায় মোমেনা চৌধুরী ও বাবার চরিত্রে নরেশ ভুঁইয়া। ছবিটিতে আরও অভিনয় করেছেন চম্পা, অ্যালেন শুভ্র প্রমুখ।

এর আগে গত মাসে নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী ‘রিক্সা গার্ল’-এর আন্তর্জাতিক প্রিমিয়ার নিয়ে জানিয়েছিলেন, যা আগামী জুলাইয়ে দক্ষিণ আফ্রিকার সবচেয়ে পুরনো চলচ্চিত্র উৎসব ‘ডারবান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এর ৪২তম আসরে দেখানো হবে। শুধু তা-ই নয়, সিনেমাটি উৎসবে প্রতিযোগিতা বিভাগেও নির্বাচিত হয়েছে বলে জানান ‘আয়নাবাজি’র এ নির্মাতা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com