1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ইতালিতে ক্যাবল কার বিধ্বস্ত হয়ে নিহত ১৪

নাগরিক অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ৭৫০ বার পঠিত

ইতালির উত্তরাঞ্চলে মত্তারনে পর্বতে ওঠার সময় তার ছিড়ে একটি ক্যাবল কার মাটিতে পড়ে গেছে। এতে ১৪ জিন নিহত এবং এক শিশু গুরুতর আহত হয়েছে। খবর আলজাজিরার।

দেশটির অবকাঠামোবিষয়ক মন্ত্রী এক বিবৃতিতে জানান, স্থানীয় সময় রোববার দুপুর সাড়ে ১২টার দিকে তার ছিড়ে ১০০ মিটার ওপর থেকে ক্যাবল কারটি মাটিতে ধসে পড়ে ওই হতাহতের ঘটনা ঘটে।

স্ট্রেসা শহর থেকে ওই ক্যাবল কারে করে পর্যটক ও স্থানীয় বাসিন্দারা সমুদ্র পৃষ্ঠ থেকে এক হাজার ৪০০ মিটার ওপরের ওই পর্বতে যাচ্ছিলেন।

স্ট্রেসা থেকে যাত্রা করার ২০ মিনিট পরই এটি বিধ্বস্ত হয়।  ইতালির প্রধানমন্ত্রী ম্যারিও দ্রাঘি এবং স্থানীয় স্ট্রেসা শহরের মেয়র মারসেলা সেভেরিনো এ দুর্ঘটনায় হতাহতের প্রতি গভীর শোক ও সমবেদন প্রকাশ করেছেন।

নাগরিক খবর

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com