1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

শাহজালা‌লে প্রেশার কুকার ও চার্জার লাই‌টে লুকা‌নো ২ কে‌জি সোনা উদ্ধার

‌নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ৮০৩ বার পঠিত

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে সৌদি আরবফেরত যাত্রীর প্রেশার কুকার ও চার্জার লাইটের ভেতর থেকে দুই কেজি সোনা জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউস।

শনিবার (০৮ মে) দুপুরে ঢাকা কাস্টমস হাউসের উপ-কমিশনার আব্দুস সাদেক সংবাদমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস ঢাকার প্রিভেন্টিভ টিমে কর্তব্যরত কর্মকর্তারা বিমান বন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারি করতে থাকে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এদিন দুপুর সাড়ে ১২টায় সৌদি আরব থেকে আসা এসভি-৩৫৮০ ফ্লাইটের যাত্রী বাহার মিয়া গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় তার সঙ্গে থাকা ব্যাগেজে কোনো সোনার বার বা সোনার অলঙ্কার আছে কিনা জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন।

একপর্যা‌য়ে ব্যাগেজ স্ক্যানিং করলে সোনার অস্তিত্ব পাওয়া যায়। ব্যাগেজ কাউন্টারে এনে প্রেশার কুকার ও চার্জার লাইট ভেঙে এর ভেতর থেকে প্রায় ২.০২ কেজি সোনা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি ৩০ লাখ টাকা। পাসপোর্ট অনুযায়ী ওই যাত্রীর নাম বাহার মিয়া। তার বাড়ি খাগড়াছড়ি জেলায়। আটক হওয়া সোনার কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি ওই যাত্রীকে বিমান বন্দর থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com