1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

উ‌খিয়ায় পু‌লিশ জনতা সংঘর্ষ – আহত ২০

চট্রগ্রাম প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : সোমবার, ৩ মে, ২০২১
  • ২৮১ বার পঠিত

উখিয়ার সোনারপাড়ায় স্কুল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকে কেন্দ্র করে পুলিশ ও স্থানীয় লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। পুলিশের কয়েকজন সদস্যও আহত হয়েছেন।
রোববার বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে। এরপর ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থল পরিদর্শনে গেছেন জেলা প্রশাসক মো: মামুনুর রশিদ ও অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আহমেদ সঞ্জুর মোর্শেদ সাংবাদিকদের জানান, সোনারপাড়া উচ্চ বিদ্যালয়ের একটি নতুন ভবন নির্মাণকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে বিদ্যালয় কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজনের মধ্যে বিরোধ চলছিল। এর মধ্যে প্রশাসনিক জটিলতা সম্পন্ন করে রোববার ওই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ ও সহকারী কমিশনার (ভূমি)। ওই সময় বিরোধীতাকারীরা ভিত্তিপ্রস্তর স্থাপনের বাধা দেন। তারা উত্তেজিত হয়ে নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনারের গাড়ি ভাংচুর করেন। উত্তেজনা ছড়িয়ে পড়লে ঘটনা নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়। এ সময় পুলিশ ও এলাকাবাসীর মধ্যে সংঘর্ষ হয়।

স্থানীয়রা দাবি করেন, পুলিশের শর্টগানের গুলিতে নারীসহ স্থানীয় তিনজন গুলিবিদ্ধ হয়েছে। এছাড়া আহত হয়েছে আরো অন্তত ১৫ জন।অন্যদিকে স্থানীয় লোকজনের হামলায় পুলিশের কয়েকজন সদস্যও আহত হয়েছে বলে জানিয়েছেন ওসি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com