1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

‌হেফাজত নেতা হারুন ইজহার কারাগা‌রে

নাগ‌রিক অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৪৮৪ বার পঠিত
‌হেফাজত নেতা হারুন ইজহার

চট্টগ্রামে হাটহাজারীতে সহিংসতার মামলায় গ্রেফতার হেফাজত নেতা মুফতি হারুন ইজহারকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সানজিদা সুলতানা এ আদেশ দেন।

মুফতি হারুনের আইনজীবী মো. নেজার উদ্দীন বলেন, ‘আমি সারাদিন আদালতে ছিলাম। মুফতি হারুনকে আজকে কোর্টে তোলা ও চালান দেয়ার কথা ছিল। কিন্তু কোর্টে তোলা হয় নাই। কিন্তু এখন হারুন সাহেবকে কারাগারে পাঠানোর জন্য আদেশ দেয়া হয়েছে।
বুধবার (২৮ এপ্রিল) রাতে নগরীর লালখান বাজার মাদরাসা থেকে মুফতি হারুন ইজহারকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী। বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব ও পুলিশের কড়া নিরাপত্তায় তাকে আদালতে নিয়ে আসা হয়। এসময় মুফতি হারুন ইজহারকে গাড়ি থেকে বের করা হয়নি।
হারুন ইজহার সদ্য বিলুপ্ত হেফাজত ইসলামের শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ছিলেন। সম্প্রতি হেফাজতের তাণ্ডবের ঘটনায় সংশ্লিষ্টতাসহ আগের কয়েকটি নাশকতার অভিযোগ রয়েছে হারুন ইজহারের বিরুদ্ধে।
২০০৯ সালের নভেম্বরে লালখান বাজারে জমিয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার পেছনের পাহাড় থেকে লস্কর ই তৈয়বার সন্দেহভাজন ২ বিদেশি জঙ্গিসহ গ্রেফতার করা হয়েছিল হারুনকে।সুত্র:স‌নি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com