1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

ব্রাক্ষণবা‌ড়িয়া তান্ডবে হেফাজ‌তের ৮ সদস‌্য গ্রেফতার

ব্রাক্ষণবা‌ড়িয়া প্রতি‌নি‌ধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৫৬৭ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের সময় শহরজুড়ে ব্যাপক ভাংচুর ও অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলায় আরও ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল থেকে বুধবার (২৮ এপ্রিল) সকাল পর্যন্ত পরিচালিত অভিযানে জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ নিয়ে তাণ্ডবের ঘটনায় মোট ৩৮৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৮ এপ্রিল) সকালে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) থেকে গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, তাণ্ডবের ভিডিও ফুটেজ ও স্থিরচিত্র দেখে ২৬ মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর ছবিসংবলিত ব্যানারে অগ্নিসংযোগকারী মো. মাহমুদুল হাসান (শান্ত) ও ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতাল চলাকালে ঘাটুরা হতে পুলিশ লাইন পর্যন্ত রাস্তায় ব্যারিকেড জ্বালাও-পোড়াও করে তাণ্ডব ও পুলিশ লাইনে আক্রমণে জড়িত ঘাটুরা হরিনাদী জামে মসজিদের ইমাম হাফেজ আব্দুর রাকিবসহ ৮ জনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার হওয়া সবাই হেফাজতে ইসলামের কর্মী ও তাণ্ডবের সঙ্গে জড়িত বলে ডিবির পক্ষ থেকে দাবি করা হয়।
তাণ্ডবের ঘটনায় জেলার বিভিন্ন থানায় মোট ৫৬টি মামলা হয়েছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় ৪টি, সরাইল থানায় ২টি এবং আখাউড়া রেলওয়ে থানায় ১টি। ৫৬টি মামলায় এজাহারনামীয় ৪১৪ জনসহ অজ্ঞাতনামা ৩৫ হাজার লোককে আসামি করা হয়েছে। গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত হেফাজত কর্মীরা ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক ধ্বংসাত্মক কার্যকলাপ চালিয়ে সরকারি ও বেসরকারি অর্ধশতাধিক স্থাপনা ভাংচুর ও অগ্নিসংযোগ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com