1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:২৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জে করোনায় গত ২১ দিনে ৩৪ মৃত্যু

মাসুম মোল্লা:
  • আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ২৯৫ বার পঠিত

করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে নারায়ণগঞ্জে। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বাড়ছে। মৃত্যুর সংখ্যাও কম নয়। ১ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত গত ২১ দিনে নমুনা সংগ্রহ করা হয়েছে ১১ হাজার ৮২৭ জনের। এতে শনাক্ত হয়েছে ২ হাজার ১৮৫ জন। মৃত্যু হয়েছে ৩৪ জনের। গত বৃহস্পতিবার সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য জানিয়েছে। তথ্যমতে, ১১ই মার্চ থেকে নমুনা সংগ্রহ  বেড়েছে।

এর আগে ২৪ ঘণ্টায় ২০০ থেকে ২৫০ জনের নমুনা সংগ্রহ করা হলেও এখন ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৬৫০ থেকে ৮০০ পর্যন্ত করা হচ্ছে। সবশেষ গত বৃহস্পতিবার ৬৫০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এতে ১০৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট নমুনা সংগ্রহ হয়েছে ৯৮ হাজার ৮৬৬ জনের। এরমধ্যে শনাক্ত হয়েছে ১২ হাজার ৪৭০ জনের। এ ছাড়া এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১০ হাজার ৪৭৭ জন। আর মৃত্যু হয়েছে ২০৫ জনের।

এদিকে সরকার ঘোষিত দ্বিতীয় দফার সর্বাত্মক লকডাউন ঘোষিত হলেও নারায়ণগঞ্জে চলছে ঢিলেঢালাভাবে। মানুষের মধ্যে স্বাস্থ্যবিধি মানার প্রবণতা কম। লকডাউনের মধ্যে পুরো জেলায় যানবাহন চলাচলের সংখ্যা বেড়েছে। রীতিমতো শহরের চাষাড়ায় যানজট হচ্ছে প্রায় সময়। মার্কেট বিপণিবিতান বন্ধ থাকলেও পাড়া-মহল্লার সব দোকান খোলা। গার্মেন্ট, শিল্প-কারখানা সব খোলা রয়েছে। মানুষকে লকডাউন পালন করতে প্রশাসনের কার্যকরী পদক্ষেপ চোখে পড়ার মতো নয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com