1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লা সদর দ‌ক্ষিণে স্কুল ফেরার প‌থে শিশু‌কে ধর্ষণের পর হত্যা ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

অনলাই‌নে ইয়াবা বি‌ক্রি – অব‌শে‌ষে গ্রেফতার ২ ভাই

আবদুর রহমান সাইফ:
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১‌৫০ বার পঠিত

রাজধানী‌তে অনলাই‌নে ইয়াবা বি‌ক্রিকারী চ‌ক্রের চারজন‌কে গ্রেফতার ক‌রে ডিএম‌পির ডি‌বি লালবাগ বিভাগ। দুই ভাই মো. সুজন (৩০) ও মো. মোশারফ হোসেন (৪০)। ব্যবসায়িক অংশীদার বা ক্রেতাদের সঙ্গে কখনোই মোবাইল ফোনে কথা বলতেন না তারা। পুলিশের চোখ ফাঁকি দেয়ার জন্য কেউ ফোন দিলে সেই অংশীদারের সঙ্গে ব্যবসা বন্ধ করে দিতেন দু ভাই ।

গত ১০ বছরে ধরে নিজস্ব ট্রাকে পণ্যের আড়ালে কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকা ও আশপাশ এলাকায় বিক্রি করে আসছিলেন তারা। ডিবি পুলিশ গত এক মাস ধরে তাদের ভাব-ভঙ্গি, চলাফেরা ও লাইফ স্টাইল অনুসরণ করছিল। তবে দক্ষ ইয়াবা কারবারি এই দুই ভাই শেষ পর্যন্ত ধরা পড়েছে।

৪৪ হাজার পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) লালবাগ গোয়েন্দা বিভাগ। এ সময় চক্রের আরও দুজন সদস্যকে গ্রেফতার করা হয়। তারা হলেন- ট্রাকচালক জহিরুল ইসলাম (৩১) ও তার সহযোগী মো. আশরাফ আলী (২৬)। রোববার (১৮ এপ্রিল) সকালে খিলগাঁও থানার মেরাদিয়াহাট সংলগ্ন এইচ ব্লকের ৫ নম্বর বাড়ির সামনে থেকে তাদেরকে ইয়াবাসহ গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম। এ সময় মাদক বহনে ব্যবহৃত তাদের ট্রাকটিও জব্দ করা হয়। রোববার রাতে ডিএমপির গোয়েন্দা (ডিবি) লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) মধুসূধন দাস বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেন।

গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা লালবাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম মেরাদিয়া হাট সংলগ্ন এলাকায় নজরদারি বৃদ্ধি করে। রোববার সকালে সন্দিগ্ধ ট্রাকটি পৌঁছানোর পরই পথরোধ করে চারজনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামি সুজন ট্রাকের কেবিনের ভেতর চালকের আসনের উপর সিলিংয়ের সঙ্গে বিশেষ কায়দায় তৈরি বক্স থেকে সাদা রঙের টেপ ও সাদা রঙের টিস্যু পেপার দিয়ে মোড়ানো ২২টি বান্ডিল বের করেন। প্রতিটি বান্ডিলে ১০টি করে মোট ২২০টি জিপার পলিব্যাগ থেকে ৪৪ হাজার পিস হালকা গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com