1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন

কু‌মিল্লায় ছাত্রলীগ নেতা দিপু‌কে কু‌পি‌য়ে ও গু‌লি ক‌রে হত‌্যা চেষ্টা

এমইএস/নাগরিক ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৬২২ বার পঠিত

কু‌মিল্লা গোমতী নদীর বালু মহ‌লে চাঁদা না দেওয়ার জের ধ‌রে‌ দিপু‌ না‌মের এক ছাত্রলীগ নেতার উপর হামলা চা‌লি‌য়ে রক্তাক্ত ও জখম পা‌লি‌য়ে যায় স্থানীয় সন্ত্রাসী সফিক ও তার বা‌হিনীর সন্ত্রাসীরা। শুক্রবার ১৬ এ‌প্রিল সদর উপ‌জেলার অরণ‌্যপুর এলাকার গোমতী নদীর বালু মহা‌লের সাম‌নে এ হামলার ঘটনা ঘ‌টে।

আহত নাজমুল হাসান দীপু কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও কুমিল্লা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। সে কু‌মিল্লা নগরীর চকবাজার বালুধুম এলাকার কা‌শেম মিয়ার ছে‌লে।

এ হামলার ঘটনায় কোতয়ালী ম‌ডেল থানায় সন্ত্রাসী সফিক মিয়া (৫৭)‌কে প্রধান আসা‌মি ক‌রে এক‌টি মামলা দা‌য়ের করা হয়।

সুত্রে জানা যায়, সরকারি বিধি মোতাবেক ইজারা নিয়ে গোমতী নদীর অরণ‌্যপুর বালু মহ‌লের একটি ঘাট দিয়ে বৈধভাবে বালু উত্তোলন করে আসছিল ছাত্রলীগ নেতা নাজমুল হাসান দীপু। ইজারা পাওয়ার পর থেকেই সন্ত্রাসী সফিক প্রতি মাসে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আস‌ছিল। দিপু চাঁদা দিতে অস্বীকৃ‌তি জানা‌লে স‌ফিক মিয়া বি‌ভিন্ন ভা‌বে হুম‌কি দম‌কি দি‌য়ে আস‌ছিল। ১৬ এপ্রিল শুক্রবার দুপু‌রে বালুর মহালের অ‌ফি‌সে যায় দীপু। এ সময় সন্ত্রাসী সফিক মিয়া পুর্ব প‌রিকল্পনা অনুযা‌য়ি তার দ‌লের সদস‌্য রাসেল, আবু তাহের, রহমত উল্লাহ ও হোসেনসহ আরও ৩/৪ জন সন্ত্রাসী‌ নি‌য়ে বড় দা ছে‌নি ও লোহার রড় দি‌য়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত ও জখম ক‌রে। এ সময় স‌ফিক তার হা‌তে থাকা পিস্তল দি‌য়ে দিপুর হা‌তে এক রাউন্ড গু‌লি ক‌রে ঘটনাস্থল থে‌কে পালিয়ে যায়।

একপর্যা‌য়ে আশপা‌শের লোকজন ঘটনাস্থল থে‌কে দিপুকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নি‌য়ে গে‌লে ডাক্তার অবস্থার অবনতি দেখে তা‌কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ক‌রে। বর্তমা‌নে দীপু ঢা‌মেক হাসপাতা‌লে জীবন মৃত‌্যুর সা‌থে লড়াই ক‌রে বেঁ‌চে আ‌ছে।
এ দি‌কে দীপুর উপর বর্ব‌চিত সন্ত্রাসী হামলার ঘটনায় কু‌মিল্লা ছাত্রলীগ ও আওয়ামীলী‌গের নেতা কর্মীরা তীব্র নিন্দা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com