1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন

নারায়নগ‌ঞ্জে একই প‌রিবা‌রের ৩ জন‌কে কু‌পি‌য়ে জখ‌মের অ‌ভি‌যোগ

মাসুম হোসাইন/নারায়নগঞ্জ:
  • আপডেট টাইম : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ২২৮ বার পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে নারীসহ একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ছোট বানিয়াদি এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। আহত মাহবুব আলম জানান, কিছুদিন ধরে তার পরিবারের সঙ্গে একই এলাকার সামসু, সুমন, শামীম ও শাহনাজের পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধে চলছিল। এর জের ধরে শুক্রবার দুপুরে উল্লেখিত ব্যক্তিরা আরও লোকজনসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মাহবুব আলমের বাড়িতে হামলা করে। এ সময় মাহবুব আলমের মা মারিয়া বেগম ও ছোট ভাই মোমেন বাঁধা দিলে প্রতিপক্ষের লোকজন তাদের চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। মাহবুব আলম তাদের বাঁচাতে এগিয়ে গেলে হামলাকারীরা তাকেও এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে। এক পর্যায়ে হামলাকারীরা ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।
এ ঘটনায় আহত মাহবুব আলম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
রূপগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) জসিম উদ্দীন বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। সত্যতা যাচাই বাছাই করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com