1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

মাদারীপু‌রে মেজর ও মে‌রিন অ‌ফিসার প‌রিচ‌য়ে প্রতারণা-আটক ৪

মাদা‌রীপুর সংবাদদাতা:
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৩১৯ বার পঠিত

সেনাবাহিনীর মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারণাকালে নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। শনিবার (১০ এপ্রিল) মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের হালিম মাদবরের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, খুলনা পাইকগাছার রবিউল ইসলামের ছেলে মাসুদ পারভেজ (২৯), বরগুনার আবদুল আজিজ হাওলাদারের ছেলে শাহীন হাওলাদার (৩২), তার স্ত্রী শিরিন বেগম (২৬) ও মাদারীপুর সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুল কাইয়ুম (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, হালিম মাদবরের ছেলে রনি হোসাইনকে চাকরি দেয়ার কথা বলে প্রতারক চক্রটি ওই বাড়িতে অবস্থান নেন। এসময় অভিযুক্ত মাসুদ পারভেজ নিজেকে সেনাবাহিনীর লে. কর্নেল হিসেবে ও শাহিন হাওলাদার নিজেকে মেরিন অফিসার হিসেবে পরিচয় দেন। একপর্যায়ে ভুয়া মেরিন অফিসার শাহিন হাওলাদার তার স্ত্রী শিরিন বেগমকেও নিয়ে আসেন ওই বাড়িতে। সেখানে এক সপ্তাহ অবস্থান করে প্রতারক চক্রটি বিভিন্ন অজুহাতে ২০ হাজার টাকা হাতিয়ে নেয়।

এতে হালিম মাদবরের সন্দেহ হলে শনিবারে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যান। সেখানে তারা প্রতারণার কথা স্বীকার করে। এ সময় পুলিশ তাদের কাছ থেকে ভুয়া আইডি কার্ড ও বেশ কিছু ভিজিটিং কার্ড জব্দ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com