1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:১৮ অপরাহ্ন

মোদির আগমনের প্রতিবাদ হাটহাজারীতে পুলিশ-হেফাজত ব্যাপক সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪ জন নিহত

চট্রগ্রাম ব‌্যু‌রো :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৪৪১ বার পঠিত
nihoto

চট্টগ্রামের হাটহাজারীতে হেফাজতে ইসলাম আয়োজিত মিছিলে পুলিশের বাধা ও সংঘর্ষে ৪ জন হেফাজত কর্মী নিহত হয়েছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে জুমার নামাজের পর বিক্ষোভকারীদের ওপর হামলার প্রতিবাদে এ দিন দুপুর আড়াইটার দিকে হাটহাজারীতে এ সংঘর্ষ ও নিহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন রবিউল, মেহরাজ, আব্দুল্লাহ ও জামিল। নিহতদের তিনজন মাদরাসার শিক্ষার্থী ও অপরজন দর্জি দোকানি বলে জানিয়েছেন হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী। তিনি আরো জানান, নিহত চারজনই হেফাজত কর্মী। চারজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিক্যালে কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার। তিনি নয়া দিগন্তকে জানিয়েছেন, হাটহাজারী থেকে আহত অবস্থায় ৯ জনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে চারজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। নিহতদের মধ্যে তিনজন মাদরাসার ছাত্র ও একজন দোকানের কর্মচারী।

স্থানীয় সূত্র জানিয়েছে, রাজধানীর বায়তুল মোকাররমে মোদিবিরোধী বিক্ষোভে হামলার খবরে জুমার নামাজের পর হাটহাজারী বড় মাদরাসার ছাত্ররা বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়। এতে পুলিশের সাথে তাদের সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে পুলিশ গুলি ও টিয়ারশেল ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এতে অন্তত ছয়জন শিক্ষার্থী গুলিবিদ্ধসহ অনেকেই আহত হন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৯ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। এ ব্যাপারে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বক্তব্য নিতে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com