1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

পু‌লিশ দম্প‌তি: স্বামী এসআই স্ত্রী এএস‌পি

নাগ‌রিক অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৫০৪ বার পঠিত
এসআই উজ্জ্বল ও এএস‌পি ঊ‌র্মি দেব

ছ‌বি‌তে একজন স্বামী ও একজন স্ত্রী। দুজ‌নে পু‌লিশ কর্মকর্তা, স্বামী উজ্জ্বল ঘোষ  পু‌লি‌শের এসআই হি‌সে‌বে কর্মরত আর স্ত্রী  উর্মি দেব সহকা‌রি পু‌লিশ সুপার (এএসপি)। দুজ‌নে পু‌লিশ কর্মকর্তা আবার দুজ‌নে আর্দশ‌্য স্বামী স্ত্রী।

নি‌জের অ‌ভিমত প্রকাশ কর‌তে গি‌য়ে উজ্জ্বল ঘোষ ব‌লেন, পেশাগত জীবনে তিনি আমার ঊর্ধ্বতন কর্মকর্তা, আর ব্যাক্তিগত জীবনে তিনি আমার সহধর্মিণী। পুলিশিং পেশার ব্যাপারে যাদের একটু ধারনা আছে তারা বলতে পারবেন অবস্থানগত দিক থেকে আমার সহধর্মিণীর অবস্থান আমার থেকে কতটা উপরে।  আমাদের বিয়ের পর আমাদের কারও চাকরি তখনও হয়নি। আমি ও আমার সহধর্মিণীর অবস্থানের এই আকাশ পাতাল পার্থক্যের তোয়াক্কা না করে এই দেবীতুল্য মানুষটা আমাকে আপন করে নিয়েছিলেন। অসীম ভালবাসা দিয়ে ভরিয়ে তুলেছে আমার জীবন।  দাম্পত্য জীবনে আমার থেকে সুখী বোধ করি আর কেউই নেই ব‌লেও জানান তি‌নি।

উজ্জ্বল ঘোষ আ‌রোও ব‌লেন,  যখন অহরহ পোষ্ট দেখি মেয়েরা লোভী হয়, মেয়েরা বিসিএস স্বামী খুঁজে পেলে সব ছাড়তে পারে, মেয়েরা টাকা আর অবস্থান ছাড়া আর কিছু বোঝে না , আমার তখন খুব হাসি পায় এটা ভে‌বে যে  মায়ের জাত নিয়ে কি আমাদের চিন্তা ভাবনা।

একজন বিসিএস কর্মকর্তা যে কিনা আমার মত একজন সামান্য মানুষকে এতটা আপন করে নিয়েছেন তিনিও তো একজন মেয়ে। একজন আর্দশ স্ত্রী, একজন পু‌লিশ কর্মকর্তা। এ পু‌লিশ দম্প‌তি সক‌লের দোয়া কামনা ক‌রেন।

নিস্তব্ধ  দ্রো‌হেরমায়াজাল থে‌কে সংগৃ‌হিত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com