1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

টেকনাফে ১০ কোটি টাকা মূল্যের নতুন মাদক “ক্রিসটাল আইস” উদ্ধার

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৩১১ বার পঠিত

মিয়ানমার থেকে শুধু ইয়াবা নয়, আসছে নতুন মাদক ‘ক্রিস্টাল আইস’। কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প ঘিরে মাদক বেচাকেনা ও পাচারে সক্রিয় একটি চক্র। প্রায় ছয় মাসের বেশি সময় ধরে অভিযানের পর টেকনাফ থেকে ১০ কোটি টাকার বেশি মূল্যের ২ কেজি ‘ক্রিস্টাল আইস’ উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মাদক পাচারের সঙ্গে জড়িত আবদুল্লাহ (৩১) নামে একজনকে গ্রেফতারও করেছে পুলিশ।

বুধবার (০৪ মার্চ) টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন জাদিমুড়া এলাকা থেকে এ ‘ক্রিস্টাল আইস’ উদ্ধার করা হয়।
দেশে প্রথম ২০১৯ সালে ৫২০ গ্রাম এই উচ্চ মূল্যের মাদক উদ্ধারের পর এই প্রথম এত বড় চালান জব্দ হলো। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বলছে, জব্দ করা মাদকের মূল্য আনুমানিক ১০ কোটি টাকা।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মুহাম্মদ আহসানুল জব্বার জানান, থাইল্যান্ড থেকে মিয়ানমার হয়ে বাংলাদেশে আসে এই মাদক, যা ইয়াবার চেয়েও ১০০ গুণ বেশি শক্তিশালী। এ ঘটনায় আটক আবদুল্লাহ কক্সবাজারের টেকনাফের বাসিন্দা। তবে পালিয়ে গেছে তার ভাই রহমান।
প্রশ্নের জবাবে অধিদপ্তরের মহাপরিচালক বলেন, মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের সেবা দেওয়ার নামে কোনো অনিয়মের অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হচ্ছে, এরই মধ্যে অনিয়মের অভিযোগে এখন পর্যন্ত ৭টি নিরাময় কেন্দ্র বন্ধ করে দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com