1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কু‌মিল্লা মুরাদনগ‌রে গাঁজা চা‌ন্দিনায় ৬ জুয়া‌রিসহ গ্রেফতার ৭

আশরাফ উ‌দ্দিন:
  • আপডেট টাইম : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০০ বার পঠিত

কুমিল্লার মুরাদনগরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুর‌ানগর থানা পুলিশ। সোমবার দিবাগত রাত ১০টার দিকে উপ‌জেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের পৈয়াপাথর গ্রামে অভিযান চালিয়ে এক কে‌জি গাঁজাসহ আটক করা হয়। আটককৃত রুহুল আমিন (৩০) উপজেলার পৈয়া পাথর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এসআই মোর্শেদ আলম ও এএসআই হানিফ তাদের সঙ্গীয় ফোর্সসহ পৈয়াপাথর গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় মাদক ব্যবসায়ী রুহুল আমিনের বাজারের ব্যাগ তল্লাশি করে এক কেজি গাঁজা উদ্ধার সহ তাকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অপর‌দি‌কে কুমিল্লার চান্দিনায় জুয়ার আসর থেকে ৬ জন জুয়ারীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার বরকইট ইউনিয়নের শ্রীমন্তপুর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, শ্রীমন্তপুর গ্রামের মো. ইদ্রিস মিয়ার ছেলে মো. জামাল হোসেন (২৫), আবদুল হাকিমের ছেলে মো. সেলিম (৩০), আবুল হাসেমের ছেলে সাদেক হোসেন (৩৬), হাজী সৈয়দ আলীর ছেলে মো. জয়নাল (৫০), মো. আমিনের ছেলে কামাল হোসেন (৩২) ও পার্শ্ববর্তী এতবারপুর গ্রামের হাজী আবদুল কাদের মিন্টুর ছেলে আমিন (৫০), মৃত মমতাজ উদ্দিনের ছেলে মোতালেব হোসেন (২৮)।

চান্দিনা থানা উপপরিদর্শক (এস আই) কাজী ইকবাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শ্রীমন্তপুর গ্রামে অভিযান চালিয়ে ৬ জন জুয়ারীকে আটক করা হয়। আটককৃত জুয়ারীদের বিরুদ্ধে জুয়া আইনে চান্দিনা থানায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com