1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৮ মে ২০২২, ০২:২০ অপরাহ্ন

কু‌মিল্লা জেলা পু‌লি‌শের সফলতা: দেড়মা‌সে ১ টন গাঁজাসহ বিপুল প‌রিমান মাদকদ্রব‌্য উদ্ধার-গ্রেফতার ৪১৫

এমইএস:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৭১ বার পঠিত

একটি গ্রাম থেকে একটি দেশ- মাদকমুক্ত বাংলাদেশ

এ  স্লোগা‌নের মাধ‌্যমে কুমিল্লা জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান শুরু করা হয়।ধারাবা‌হিক অ‌ভিযা‌নে গত দেড়মা‌সে এক টন গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার ও জ‌ড়িত ৪১৫ জনকে গ্রেফতার করে জেলা পু‌লিশ কু‌মিল্লা।

সোমবার ২২ ফেব্রুয়া‌রি সকালে কুমিল্লা জেলা পুলিশের সম্মেলন কক্ষে অনু‌ষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ‌্যগু‌লো জানান কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পি‌পিএম ।

পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, কুমিল্লা জেলা পুলিশ মাদক উদ্ধারে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহন করেছে। মাদকদ্রব‌্য উদ্ধা‌রের অংশ হিসেবে গত ৪৮ দিনে ১ হাজার কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। চলতি বছরের ২ জানুয়ারি থেকে ২০ ফেব্রুয়া‌রি পর্যন্ত কুমিল্লা জেলা পুলিশ ১ হাজার ৪৬ কেজি গাঁজা, ১৮ হাজার ৪১৪ পিস ইয়াবা, ৪ হাজার ৭০৫ বোতল ফেন্সিডিল,ও ৩১৭ লিটার দেশী মদ উদ্ধার ক‌রে। এই উদ্ধার অভিযানে গাঁজায় ২১৭ জনসহ মোট ৪১৫জনকে গ্রেফতার করা হয়েছে। অ‌ভিযা‌নে উদ্ধার হওয়া হওয়া মাদকের বাজার মূল্য প্রায় ৩ কোটি ।

পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, দুইটি বিষয়কে সামনে রেখে জেলা পুলিশ মাদকের বিরুদ্ধে কাজ করছেতার ম‌ধ্যে  একটি হলো, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের কাউন্সিলিং এর মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা। দ্বিতীয়টি হলো আইন প্রয়োগের মাধ‌্যমে মাদক পাচার, ব্যবসা ও সেবন শূন্যের কোঠায় নামিয়ে আনা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com