1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

য‌শো‌রে কোমরের বেল্ট‌ে ২ কো‌টি টাকার ৩২ টি বারসহ গ্রেফতার দুইজন

য‌শোর সংবাদদাতা:
  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৩ বার পঠিত

যশোরে অভিযান চালিয়ে সোনার ৩২টি বারসহ দুই চোরা কারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। রোবাবার (১৪ ফেব্রুয়ারি) ভোরে গোপন সংবাদের ওপর ভিত্তি করে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সাতক্ষীরা সদরের কুলতিয়া গ্রামের শুকুর আলীর ছেলে মো. শামীম (৪০) ও যশোরের শার্শা থানার দিয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. হুমায়ূন কবীর (২৬)। রোববার বিকেল সাড়ে ৩টায় র‌্যাব-৬ এর খুলনা কার্যালয়ে আযোজিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
র‌্যাব-৬ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ জানান, গোপন সূত্রে খবর পেয়ে রোববার ভোররাত ৩টার দিকে ঢাকা যশোর মহাসড়কের যশোর কোতোয়ালি থানাধীন যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে চেক পোস্ট বসিয়ে তল্লাশি অভিযান শুরু করা হয়।
ভোর চারটার দিকে সাতক্ষীরা এক্সপ্রেসের একটি বাস থামিয়ে তল্লাশি শুরু করা হয়। বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে দুজন ব্যক্তি। র‌্যাব-৬ এর সদস্যরা তাদের আটক করে এবং দেহ তল্লাশি করে।
এসময় তাদের হেফাজতে থাকা ৩২টি সোনার বার উদ্ধার হয়। যা দুজনের কোমরের বেল্টের মাধ্যমে বিশেষ কায়দায় রাখা ছিল। ওই ৩২টি সোনার বারের আনুমানিক বাজার মূল্য দুই কোটি টাকা বলেও জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com