1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

রাজধানী‌তে পুলিশ সদস্য মনিরুজ্জামান হত্যায় ৩ অভিযুক্ত গ্রেফতার

নাগ‌রিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

রাজধানীর ফার্মগেটে ছিনতাইকারীর হাতে পুলিশ সদস্য মনিরুজ্জামান তালুকদার হত্যার ঘটনায় ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে তেজগাঁও থানা পুলিশ ও গোয়েন্দা-তেজগাঁও বিভগ।

গ্রেফতারকৃতরা হলো রাব্বি, লিটন ও কামরুল। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ছিনতাইয়ের সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু ও ছিনতাইকৃত একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) ড.খ: মহিদ উদ্দিন, বিপিএম-বার।

অতিরিক্ত কমিশনার বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক তেজগাঁও বিভাগে কর্মরত পুলিশ সদস্য মনিরুজ্জামান তালুকদার ছুটি শেষে নিজ কর্মস্থলে ফিরছিলেন। তিনি ১ জুলাই ভোর রাতে ফার্মগেটের আল রাজি হাসপাতালের সামনে পৌঁছালে ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরি আঘাত করে তার কাছ থেকে মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এ সময় ভিকটিমের চিৎকারে স্থানীয় লোকজনসহ তেজগাঁও থানা টহল পুলিশের একটি টিম এগিয়ে আসে। পরবর্তী সময়ে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তেজগাঁও থানায় একটি মামলা রুজু হয়।

তিনি বলেন, মামলা রুজুর পর থানা পুলিশ ও গোয়েন্দা বিভাগের একাধিক টিম অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু করে। ঘটনাস্থলের আশেপাশে থাকা সিসিটিভি ফুটেজ ও বিভিন্ন উৎস থেকে প্রাপ্ত গোয়েন্দা তথ্য বিশ্লেষণ করে ঘটনার সাথে জড়িত রাব্বি নামের একজনকে প্রথমে গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ। তার হেফাজত থেকে উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত সুইচ গিয়ার চাকু ও ছিনতাইকৃত মোবাইল ফোনটি।

তিনি আরো বলেন, রাব্বির দেওয়া তথ্যের ভিত্তিতে পরবর্তীতে ঘটনার সাথে জড়িত অপর অভিযুক্ত লিটনকে গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ এবং কামরুলকে গ্রেফতার করে গোয়েন্দা-তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃত প্রত্যেকে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের নামে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com