1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

বর্ণিল আয়োজনে উদযাপিত হলো ডিএমপির ঈদ পুনর্মিলনী

নাগ‌রিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১১৯ বার পঠিত

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান।

আজ সোমবার সন্ধ্যায় রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে আয়োজিত এই আনন্দ উৎসবে যোগ দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি; স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোঃ মোস্তাফিজুর রহমান, বিপিএএ; ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার); পিপিএম।

ঈদ পুনর্মিলনীর আনন্দ উৎসবে অংশগ্রহণ করায় সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ইন্সট্রুমেন্টাল মিউজিকের আয়োজন করা হয়। বাদ্যযন্ত্রের পরিবেশনায় ছিলেন বাঁশিতে কামরুল আহম্মেদ, সেতারে জ্যোতি ব্যানার্জী, তবলায় পল্লব স্যানাল ও এস্রাজে আশিকুল আবির।

এই মিলনমেলায় বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধতন পুলিশ কর্মকর্তাগণ ও তাঁদের সহধর্মিনীগণ, বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com