1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

অপহৃত শিশু উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতারে সহায়তা করুন

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

ছবির এই ব্যক্তি শিশু অপহরণ মামলার একজন সন্দেহভাজন আসামী। অপহৃত শিশুকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করার জন্য সকলের সহায়তা চে‌য়ে‌ছে মোহাম্মদপুর থানা পুলিশ।

গত ২৬ এপ্রিল দুপুর ১২:৩০টায় মোহাম্মদপুর থানা এলাকার একটি বাসার সামনের রাস্তায় মহল্লার অন্যান্য শিশুদের সঙ্গে খেলাধুলার সময় অজ্ঞাত পরিচয় একজন ব্যক্তি ৩ বছর বয়সী শিশু মোঃ সিদ্দিককে চকলেট কিনে দেওয়ার কথা বলে অপহরণ করে।

এ ঘটনায় শিশুটির পিতা মো. দেলোয়ার হোসেনের অভিযোগের প্রেক্ষিতে মোহাম্মদপুর থানায় গত ২৯ এপ্রিল মামলা রুজু হয়। মামলা তদন্তকালে পুলিশ সিসিটিভি ফুটেজ ও ছবি সংগ্রহ করে। ভিডিও ফুটেজ বিশ্লেষণে দেখা যায়, গত ২৬ এপ্রিল দুপুর ১২:৩০টায় এক ব্যক্তি শিশু সিদ্দিককে কোলে করে নিয়ে যাচ্ছে।

মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে শিশুটি উদ্ধারের জন্য ছবিতে প্রদর্শিত ব্যক্তির কেউ সন্ধান পেয়ে থাকলে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (০১৩২০-০৪০৮৫৮), মামলার তদন্তকারী কর্মকর্তা (০১৭৩-৫১৭৫৪০৮) ও মোহাম্মদপুর থানার ডিউটি অফিসারের (০১৩২০-০৪০৮৬৫) সঙ্গে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে। সুত্র:ডিএম‌পি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com