1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

য‌শো‌রে রিকশাচালককে পেটানো আইনজীবী বরখাস্ত

য‌শোর সংবাদদাতা:
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

প্রকাশ্যে রিকশাচালককে মারধর করা আইনজীবী আরতি রানী ঘোষকে সাত দিনের জন্য বরখাস্ত করেছে জেলা আইনজীবী সমিতি। রবিবার (১৪ মে) দুপুরে অভিযুক্ত আইনজীবী শোকজের জবাব দিলে তা সন্তোষজনক না হওয়ায় কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু মোর্ত্তজা বলেন, আরতি রানীর শোকজের জবাব সন্তোষজনক হয়নি। জবাবে তিনি বলেছেন, রিকশাচালক প্রথমে তাকে আঘাত করেছে। এতে তিনি মারাত্মক ব্যথা পান ও তার শরীরে জখম হয়। পরে রাগান্বিত হয়ে মারধর করেছেন। তার জবাবের সঙ্গে মেডিক্যাল সার্টিফিকেট, ক্ষতস্থানের চিহ্নের ছবি ও হাসপাতালে ভর্তি থাকার প্রমাণপত্র উপস্থাপন করেছেন। ঘটনাটি অনাকাঙ্ক্ষিত ও ভুল স্বীকার করে কখনও করবেন না বলে সমিতির কাছে ক্ষমা চেয়েছেন।

তিনি বলেন, আপাতত তাকে সাত দিনের জন্য সাময়িক বহিষ্কার করা হয়েছে। আগামী সাত দিন পর আবার জবাব দিতে বলা হয়েছে। সেই জবাব সন্তোষজনক না হলে বার কাউন্সিল বরাবর তাকে স্থায়ী বহিষ্কারের সুপারিশ করা হবে।

প্রসঙ্গত, গত রবিবার (৭ মে) দুপুরে আদালত থেকে বের হয়ে নিজ চেম্বারে যাচ্ছিলেন আইনজীবী আরতি রানী ঘোষ। এ সময় একটি রিকশার সঙ্গে তার ধাক্কা লাগে। তিনি পড়ে গেলে চালক নেমে তাকে উঠিয়ে দেন। তখন ওই আইনজীবী তাকে জুতাপেটা ও চড়-থাপ্পড় মারেন। পথচারীরা ওই আইনজীবীকে নিবৃত করার চেষ্টা করে ব্যর্থ হন। ওই আইনজীবীর দাবি, তিনি সঠিক কাজটি করেছেন।

ভুক্তভোগী রিকশাচালকের নাম সাইফুল ইসলাম। তিনি যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের আব্দুলপুর সাজিয়ালি গ্রামের বাসিন্দা। ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনা শুরু হয়। পরে অভিযুক্তকে কারণ দর্শানোর নোটিশ দেয় যশোর জেলা আইনজীবী সমিতি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com