1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

বগুড়ার সান্তাহারে ৫ জুয়ারি আটক

আবু বকর সিদ্দিক বক্কর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৬ বার পঠিত

বগুড়া আদমদীঘির মালগুদাম এলাকা থেকে জুয়ার আসর থেকে পাঁচজন জুয়ারিকে গ্রেফতার করেছে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির সদস্যরা।

আজ ২৩ সেপ্টেম্বর রোজ শুক্রবার সকালে তাদের বিরুদ্ধে আদমদিঘী থানায় মামলা দায়ের করে বগুড়া জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, সংঘবদ্ধ ভাবে তাসের মাধ্যমে জুয়া খেলা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার রাতে সান্তাহার পৌর শহরের মালগুদাম এলাকায় অভিযান চালিয়ে ৫ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, সান্তাহার নতুন বাজার হঠাৎ পাড়া এলাকার খলিলের ছেলে ফিরোজ (৩০) ফজলুর রহমানের ছেলে হেলাল উদ্দিন (৩৫) পৌঁওতা তালপুকুর এলাকার মন্টুর ছেলে রবিন (৩৩) ইয়ার্ড কলোনি হারুন কুমার মোহন্তের ছেলে রবিনাথ (২৭) আমবাগান এলাকার মতিউর রহমানের ছেলে জনি (২৫)।

এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ১’৯৪০ টাকা উদ্ধার করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম রেজা বলেন তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে আজ সকালে বগুড়া জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com