1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

টি-২০ তে বিশ্বরেকর্ড রোহিত শর্মার

নাগরিক অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১৬ বার পঠিত

লখনউয়ের একানা ক্রিকেট স্টেডিয়ামে ভারত-শ্রীলঙ্কা তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচেই (India vs Sri Lanka 1st T20I) কাঙ্খিত বিশ্বরেকর্ডটি করে ফেললেন রোহিত শর্মা (Rohit Sharma)।

এখন আন্তর্জাতিক ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে সর্বোচ্চ রানশিকারি রোহিত। ভারত অধিনায়ক টপকে গেলেন নিউজিল্যান্ডের মার্টিন গাপটিলকে (Martin Guptil)। রোহিত এদিন ৩২ বলে ৪৪ রানের ঝকঝকে ইনিংস খেলেন ২টি চার ও একটি ছয়ের সৌজন্যে।

রোহিত ৩২৬৩ রান ঝুলিতে নিয়ে ব্যাট করতে নেমেছিলেন। এদিন ৩৭ রান করার সঙ্গেই টপকে যান গাপটিলকে (৩২৯৯)। এই মুহূর্তে মগডালে থাকা রোহিতের রানসংখ্যা ৩৩০৭ রান। রোহিতের ঠিক পরেই ভারতের সদ্য প্রাক্তন ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli)। তাঁর রান সংখ্যা ৩২৯৬।

তবে রোহিতের সিংহাসনে বসা কিন্তু সাময়িক। কারণ রোহিত-গাপটিল এবং কোহলির মধ্যে রানের ব্যবধান কিন্তু খুব বেশি না। ফলে এই তিনের মধ্যে এক নম্বর আসনটা নিয়ে লড়াই জারি থাকবে। একথা বলাই যায়।

আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে রোহিতের সেঞ্চুরির সংখ্যা ৪। এই ফরম্যাটে সবচেয়ে বেশি শতরান তিনি হাঁকিয়েছেন। গাপটিলের রয়েছে জোড়া শতরান। এখনও কোহলি টি-২০ ক্রিকেটে সেঞ্চুরির স্বাদ পাননি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com