1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

পর্দা নামলো বাংলাদেশ পুলিশ বেসবল, থ্রোবল, পেসাপালো, ডিউবল, ফুটভলি, ডজবল টুর্নামেন্টের

নাগ‌রিক খবর ডেস্কঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ১২৯ বার পঠিত

পুরস্কার বিতরণের মধ্য দিয়ে পর্দা নামলো বাংলাদেশ পুলিশ বেসবল, থ্রোবল, পেসাপালো, ডিউবল, ফুটভলি, ডজবল চ্যাম্পিয়নশিপ (পুরুষ ও নারী)-২০২২ এর।

আজ বৃহস্পতিবার বিকালে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে আয়োজিত এই টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ বেসবল, থ্রোবল, পেসাপালো, ডিউবল, ফুটভলি, ডজবল ক্লাবের সভাপতি ও রেলওয়ে পুলিশের প্রধান (অতিরিক্ত আইজি) মোঃ দিদার আহম্মদ বিপিএম, পিপিএম।

বেসবল, পেসাপালো, থ্রোবল, ফুটভলি, ডজবল (পুরুষ ও নারী) প্রতিযোগিতায় এককভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ডিএমপি। পুরুষদের ডিউবলেও চ্যাম্পিয়ন হয় ডিএমপি। নারীদের ডিউবলে চ্যাম্পিয়ন হয় এপিবিএন এবং রানার্সআপ হয় ডিএমপি। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার, হেডকোয়ার্টার্স (ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ জাকির হোসেন খান পিপিএম-সেবা; ওয়েলফেয়ার এন্ড ফোর্স বিভাগগের উপ-পুলিশ কমিশনার এম ফয়জুর রহমান পিপিএম-সেবা; বাংলাদেশ পুলিশ বেসবল, থ্রোবল, পেসাপালো, ডিউবল, ফুটভলি, ডজবল ক্লাবের সাধারণ সম্পাদক ও উপ-পুলিশ কমিশনার (সদরদপ্তর ও প্রশাসন) মোঃ তানভীর সালেহীন ইমন পিপিএম সহ বাংলাদেশ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

গত ১৫ জুন এ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ ডজবল (পুরুষ ও নারী) খেলায় ২টি গ্রুপের মধ্যে ‘এ’ গ্রুপে ছিল ডিএমপি, সিলেট রেঞ্জ, এসএমপি, খুলনা রেঞ্জ ও ‘বি’ গ্রুপে ছিল এপিবিএন, ঢাকা রেঞ্জ, রেলওয়ে পুলিশ, রংপুর রেঞ্জ, ডিএমপি, ঢাকা। ফুটভলি (পুরুষ ও নারী) খেলায় ২টি গ্রুপের মধ্যে ‘এ’ গ্রুপে ছিল ডিএমপি, রেলওয়ে পুলিশ, সিএমপি, সিলেট রেঞ্জ ও ‘বি’ গ্রুপে ছিল এপিবিএন, রংপুর রেঞ্জ, ঢাকা রেঞ্জ, এসএমপি, খুলনা রেঞ্জ। পেসাপালো (পুরুষ ও নারী) খেলায় ২টি গ্রুপের মধ্যে ‘এ’ গ্রুপে ছিল ডিএমপি, রংপুর রেঞ্জ, খুলনা রেঞ্জ, সিএমপি ও ‘বি’ গ্রুপে ছিল ঢাকা রেঞ্জ, এপিবিএন, সিলেট রেঞ্জ, রেলওয়ে পুলিশ, এসএমপি।

বেসবল (পুরুষ ও নারী) খেলায় ২টি গ্রুপের মধ্যে ‘এ’ গ্রুপে ছিল ডিএমপি, খুলনা রেঞ্জ, এপিবিএন, সিএমপি ও ‘বি’ গ্রুপে ছিল সিলেট রেঞ্জ, রেলওয়ে পুলিশ, এসএমপি, ঢাকা রেঞ্জ, রংপুর রেঞ্জ। ডিউবল (পুরুষ ও নারী) খেলায় ২টি গ্রুপের মধ্যে ‘এ’ গ্রুপে ছিল এপিবিএন, রেলওয়ে পুলিশ, সিলেট রেঞ্জ, খুলনা রেঞ্জ ও ‘বি’ গ্রুপে ছিল সিএমপি, এসএমপি, রংপুর রেঞ্জ ঢাকা রেঞ্জ, রংপুর রেঞ্জ। থ্রোবল (পুরুষ ও নারী) খেলায় ২টি গ্রুপের মধ্যে ‘এ’ গ্রুপে ছিল ডিএমপি, এসএমপি, খুলনা রেঞ্জ, সিএমপি ও ‘বি’ গ্রুপে ছিল সিলেট রেঞ্জ, রংপুর রেঞ্জ, রেলওয়ে পুলিশ, ঢাকা রেঞ্জ, এপিবিএন। আজ চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে পর্দা নামলো এ প্রতিযোগিতার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com