1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

পাকস্থ‌লি‌ থে‌কে ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৩

ফ‌রিদপুর সংবাদদাতা:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১৫৮ বার পঠিত

ফরিদপুরের ভাঙ্গায় ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার মালীগ্রাম বাসস্ট্যান্ড এলাকার এক্সপ্রেস হাইওয়ের ওপর থেকে সোমবার (১০ জানুয়ারি) তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন, মো. নূর মোহাম্মদ, ছোটন দাস ও আমির হোসেন। এদের মধ্যে প্রথম দুই জনের বাড়ি কক্সবাজারের উখিয়ায়। আমির হোসেনের বাড়ি ভাঙ্গা উপজেলার বড়দিয়া গ্রামে।

সন্দেহজনকভাবে তিনজনকে আটকের পর তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পেট এক্স-রের পর ছোটন দাসের পেটে ইয়াবা শনাক্ত হয়। পরবর্তীতে মলদ্বার দিয়ে বের করা ক্যাপসুল জাতীয় পুটলির মধ্যে থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসারীয়রা প্রতিনিয়ত নতুন নতুন কৌশল অবলম্বন করেন। সে অনুযায়ী গ্রেফতার তিন যুবকের গতিবিধি সন্দেহজনক হওয়ায় দুপুরের দিকে তাদের আটক করা হয়। পরে হাসপাতালে নিয়ে এক্স-রে করার পর পেটের মধ্যে ৪টি ক্যাপসুল জাতীয় ছবি দেখা যায়। পরবর্তীতে ওষুধের মাধ্যমে বিকেল সাড়ে চারটার দিকে আটক ছোটন দাসের পেট থেকে চারটি ক্যাপসুলের ভেতরে থাকা প্রায় হাজার খানিক ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মহসিন বলেন, পুলিশের একটি দল তিনজনকে আটক করে নিয়ে আসেন। তাদের এক্স-রে রিপোর্ট দেখে একজনের পেটে ফরেন বডি শনাক্ত হয়। পরবর্তীতে তাদের তিনজনকে প্রয়োজনীয় ওষুধ দেওয়া হয়। একজনের পেট থেকে একে একে বের হয়ে আসে চারটি বড় ক্যাপসুল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com