1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

চট্রগ্রা‌মের সাতকা‌নিয়ায় ২১ হাজার পিস ইয়াবা উদ্ধার , আটক ৩

চট্রগ্রাম ব‌্যু‌রো:
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৬৮০ বার পঠিত

সাতকানিয়া থানা পুলিশের পৃথক অভিযানে সাড়ে ২১ হাজারেরও বেশি ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে। আজ শনিবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট গরুবাজার এলাকায় পৃথক গাড়ি তল্লাশি চালিয়ে এই ইয়াবা জব্দ করা হয়। একইসঙ্গে ইয়াবা পাচারের সময় একটি পুরানো প্রাইভেটকার ও একটি পিকআপ জব্দ করা হয়।

আটককৃতরা হলেন নোয়াখালী জেলার মাইজদি উপজেলার রতনপুর এলাকার জাহিদুল ইসলাম প্রকাশ আরমান (৩৩), ঢাকা জেলার ধামরাই উপজেলার মোশারফ হোসেন (২৮) ও ঢাকা জেলার ইসলামপুরের মোহাম্মদ ওয়াসিম।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আজ ভোর সাড়ে চারটার দিকে থানার এস আই তাপস চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট গরুবাজার এলাকায় একটি পিকআপে তল্লাশি চালায়। তারা গাড়ির অতিরিক্ত চাকার ভেতর কয়েল পাইপে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় ১৭ হাজার ৪০০ পিস ইয়াবা জব্দ করে।

এ সময় ইয়াবা পাচারের অভিযোগে জাহিদুল ইসলাম প্রকাশ আরমানকে আটক করা হয়। এই অভিযানের মাত্র আধা ঘণ্টা পর একই স্থানে কক্সবাজারের দিক থেকে আসা একটি পুরানো প্রাইভেটকারের সামনের বক্সে প্রাণ মিল্কের প্যাকেটে বিশেষ কৌশলে রাখা অবস্থায় চার হাজার ২০০ পিস ইয়াবা জব্দ করে। সেখান থেকে মোশারফ ও মোহাম্মদ ওয়াসিমকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com