1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

প্রধানমন্ত্রীর উপহার পেল জামাপু‌রের স্কুল ছে‌ড়ে রিকশা চালা‌নো শম্পা

আবদুর রহমান সাঈফ:
  • আপডেট টাইম : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৪৫ বার পঠিত

জামালপুর সদর উপজেলার নাকাটি গ্রামে শম্পা ও তার পরিবারের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। উপহার হিসেবে ২ কক্ষ বিশিষ্ট সেমিপাকা ঘর, ফ্রিজ ও একটি মুদি দোকান হস্তান্তর করা হয়।

রোববার (৩১ জানুয়ারি) সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে শম্পার পরিবারের হাতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জেলা প্রশাসক তাদের উপহার বুঝিয়ে দেন। বাবার চিকিৎসার টাকা সংগ্রহ করতে ১০ বছরের শিশু শম্পা স্কুল ছেড়ে ভ্যানরিকশার প্যাডেল ধরে ছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে আসে। তিনি তার কার্যালয়ে সংশ্লিষ্ট বিভাগকে খোঁজ নিতে নির্দেশ দেন।
এরপর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক নাকাটি গ্রামে গিয়ে শম্পা ও তার বাবার অবস্থার বিষয়ে প্রধানমন্ত্রী কার্যালয়ে প্রতিবেদন জমা দেন। এর পরেই শম্পা ও তার পরিবারের দায়িত্ব গ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শম্পার বাবাকে ঢাকায় নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়। শম্পার জরাজীর্ণ ঘর ভেঙে নতুন ঘর, ফ্রিজ, এবং একটি মনিহারি দোকান দেওয়া হয়। আর এসবের সার্বক্ষণিক তত্ত্বাবধান করেন জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com